আবাহনীর জয়, মোহামেডানের ড্র আবাহনীর জয়, মোহামেডানের ড্র – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আবাহনীর জয়, মোহামেডানের ড্র

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ পাঠক

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আজ ব্রাদার্সকে ৩-২ ব্যবধানে হারিয়েছে আবাহনী। আরেক ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে মোহামেডান।

রাজশাহীতে ম্যাচের সপ্তম মিনিটেই জোনাথন ফের্নান্দেসের গোলে এগিয়ে যায় আবাহনী। ৩৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আরেক ব্রাজিলিয়ান ওয়াশিংতন ব্রান্দা। বিরতির পর খেলতে নেমে ব্যবধান আরও বাড়ায় আবাহনী। ৪৮তম মিনিটে গোলটি করেন কর্নেলিয়াস স্টুয়ার্ট। দশ মিনিট পর ব্যবধান কমান ব্রাদার্সের ইনসান হোসেন। যোগ করা সময়ে আরও একটি গোল পায় তারা। তবে জয় নিয়ে আর ফিরতে পারেনি।

মুন্সিগঞ্জে মোহামেডান পিছিয়ে পড়ে ২৭তম মিনিটেই। গোলটি করেন রহমতগঞ্জ ফরোয়ার্ড দাউদা সিস। ৮৬ মিনিট পর্যন্ত গোল আগলে রেখে জয়ের পথেই ছিল ক্লাবটি। কিন্তু শেষদিকে গিয়ে আর পারেন। ইখতিওর তাসপুলাতভের হাতে বল লাগলে পেনাল্টি পায় মোহামেডান। মোজাফফরভ সফল স্পট কিকে সমতায় ফেরান দলটিকে।

৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে মোহামেডান আছে দ্বিতী স্থানেই। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বসুন্ধরা কিংস কম খেলেছে এক ম্যাচ। ৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে আছে তিনে আবাহনী। ৩ পয়েন্ট নিয়ে ব্রাদার্স আছে টেবিলের তলানিতে। ৭ পয়েন্ট নিয়ে চারে আছে পুরান রহমতগঞ্জ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD