কিছুটা সুস্থ নুসরাত ফারিয়া, হাসপাতাল ছেড়ে ফিরলেন বাসায় কিছুটা সুস্থ নুসরাত ফারিয়া, হাসপাতাল ছেড়ে ফিরলেন বাসায় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কিছুটা সুস্থ নুসরাত ফারিয়া, হাসপাতাল ছেড়ে ফিরলেন বাসায়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪২ পাঠক

হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) রাত ১১ টায় রাজধানীর বনানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় নুসরাত ফারিয়াকে। তখন তিনি অচেতন ছিলেন।

একরাত চিকিৎসা নেওয়ার পর ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়। এ কারণে শুক্রবার দুপুরে বাসায় নিয়ে যাওয়া হয়েছে এই অভিনেত্রীকে।

নুসরাত ফারিয়ার ঘরে ফেরার বিষয়টি জানিয়েছেন তার মা ফেরদৌসি পারভীন। তিনি বলেন, গতকাল রাতে তাকে যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার ডিউটি ডাক্তার নেই। দুদিন পরে সিটি স্ক্যান করতে হবে। যেহেতু ও শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না, মেন্টালি প্রেসারে আছে তাই দুদিন পরেই সিটি স্ক্যান করবো।

গেল কয়েক মাস ধরে দিনরাত একাকার করে কাজ করে যাচ্ছেন নুসরাত ফারিয়া। তার মা বলেন, মূলত সে দুমাস যাবৎ মাথা যন্ত্রণায় ভুগছে। কিছুদিন আগে বাইরে চেকআপ করিয়েছিল কিন্তু তখন মাইগ্রেনে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু সে মাথা ব্যথায় ছটফট করতো। ঠিকমতো ঘুমাতে পারতো না। সে যেদিন শুটিংয়ে বেশি লাইটের সামনে কাজ করে, সেদিন তো আরও বেশি মাথা ব্যথায় ভোগে।

তিনি আরও বলেন, ঠিকমত না খাওয়া সেই সঙ্গে মাথায় ব্যথায় ওষুধ এবং ঘুমের ওষুধ একসঙ্গে খাওয়ায় তাকে সবকিছু একসাথে অ্যাটাক করেছে। ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবে। তাকে যারা পছন্দ করে তাদের উদ্দেশে বলতে চাই, ফারিয়ার জন্য সবাই দোয়া করবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD