লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ৪ রোহিঙ্গা আটক লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ৪ রোহিঙ্গা আটক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ৪ রোহিঙ্গা আটক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৩ পাঠক

লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ঘোরাফেরার করার সময় শিশুসহ চারজন রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে আটকদের পাটগ্রাম থানা পুলিশে সোপর্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫১ ব্যাটালিয়নের দহগ্রাম ক্যাম্পের সদস্যরা।

এর আগে একই দিন বিকেলে পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর গেটের প্রধান পিলার ডিএএমপি ৭ নম্বরের উপপিলার ৩০ এর করিডোর পোস্ট এলাকার ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে তাদেরকে আটক করে বিজিবি সদস্যরা।

আটক রোহিঙ্গারা হলেন- কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ২১, চাকমারকুল টেকনাফ ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ১ ডাব্লিউ ব্লক এফ- ১২ এর বাসিন্দা মৃত ইউনুস আলীর ছেলে আব্দুল্লাহ (২৪) ও তার স্ত্রী শরিফা বেগম (১৯), তাদের মেয়ে রিনাস বিবি (২) এবং একই ক্যাম্পের শামছুল হকের মেয়ে আমেনা বেগম (১৫)।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর গেটের প্রধান পিলার ডিএএমপি ৭ নম্বরের উপপিলার ৩০ এর করিডোর পোস্ট এলাকার ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করছিল শিশুসহ আটক চারজন। তারা সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করবে এমন সন্দেহে তাদেরকে আটক করে দহগ্রাম ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা। পরে আটক রোহিঙ্গাদের থানায় সোপর্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের আটকরা মিয়ানমারের নাগরিক। তারা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানায়। আপাতত আটকরা থানা পুলিশের হেফাজতে রয়েছেন বলেও জানান তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD