শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ পাঠক

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ‘সীতা রামম’খ্যাত এই অভিনেত্রীকে নিজের শারীরিক গড়ন নিয়ে ক্যারিয়ারে কিছু ঘটনার সম্মুখীন হতে হয়েছে।

এমন অপ্রীতিকর পরিস্থিতি নিয়ে এবার মুখ খুললেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বডি শেমিং নিয়ে কথা বলেছেন ম্রুণাল।

তিনি জানান, এক পরিচালক একবার মুখের ওপর তাকে বলেন, সে দেখতে একটুও সেক্সি নয়। অভিনেত্রী তখন পাল্টা জানতে চান, মন্তব্যটি কি তার অভিনীত চরিত্রটির জন্য নাকি পরিচালক বাস্তব জীবনে ম্রুণালকে দেখে এ মন্তব্য করেছেন।

ম্রুণালের প্রশ্নে পরিচালক তখন জবাব দেন, ‘হ্যাঁ, খুব সেক্সি একটা চরিত্র। তুমি তো এর ধারেকাছেও নেই। ’ ম্রুনাল ছেড়ে দেওয়ার পাত্রী নন, পরিচালককে তখন লুক টেস্ট নেওয়ার কথা বলেন অভিনেত্রী। ফটোশুটের শুরুতে ফটোগ্রাফারও অপমান করেন ম্রুণালকে। বলে ওঠেন, ‘এই গেঁয়ো মেয়েটা কে?’ মুখে জবাব দেননি ম্রুণাল, জবাব দিয়েছেন কাজে। পরে মত বদলে ক্ষমা চান ওই ফটোগ্রাফার।

ম্রুণালের কথায়, ‘অভিনেতা হিসেবে জরুরি হল ন্যাচারাল থাকা। ’ হাসিমুখে তিনি বলেন, ‘যখন সেক্সি কথাটা বলা হয়, আর সেটা যদি আমি ভাবি, তাহলে আমার পায়ের মরা চামড়াও তখন সেক্সি লাগবে। ’

যৌন আবেদন ব্যাপারটা সবার কাছে সমান নয় জানান অভিনেত্রী। ম্রুণাল যোগ করেন, ‘আমি একবার একটা গান করেছিলাম। সেখানে লোকজন বলছিল আমাকে ওজন কমাতে হবে। আমি পাল্টা বলি, আমার থাই মোটা এবং সেটা একান্ত আমার নিজের। সেটা নিয়ে যদি আমার কোনও সমস্যা না হয়, তাহলে আপনাদের সমস্যাটা কোথায়?’

উল্লেখ্য, ২০২৩ সালে একাধিক কাজে দেখা গেছে ম্রুণালকে। এ বছরই বিজয় দেবেরাকোন্ডা এবং পরিচালক পরশুরাম পেটলার সঙ্গে ‘ফ্যামিলি স্টারে’ অভিনয় করবেন তিনি। এ ছাড়াও সামনে তাকে ‘পূজা মেরি জান’ সিনেমায়ও দেখা যাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD