অমিতাভ-জয়া কত সম্পদের মালিক, জানেন? অমিতাভ-জয়া কত সম্পদের মালিক, জানেন? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অমিতাভ-জয়া কত সম্পদের মালিক, জানেন?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ পাঠক

আবারও সমাজবাদী পার্টির সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন ৭৫ বছরের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। এই নিয়ে পঞ্চমবারের মতো সাংসদ হিসেবে জয়াকে মনোনয়ন দেওয়া হলো।

সম্প্রতি ওই অভিনেত্রী মনোনয়নপত্র জমা দিয়েছেন। একইসঙ্গে তার ও স্বামী অমিতাভ বচ্চনের সম্পত্তির পরিমাণ কত তা জানিয়েছেন নির্বাচনী হলফনামায়। ওই অভিনেতা-অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ কত তার হিসাব জানলে ভক্তকুলসহ অনেকেই চমকে যেতে পারেন।

সাংসদ হিসেবে পাওয়া বেতন, অভিনয়ের পারিশ্রমিকের আয়ের উৎস হিসাব দেখিয়েছেন জয়া। তাতে জয়ার ৪০ কোটি ৯৭ লাখ রুপির গয়না আছে বলে উল্লেখ করেছেন। এছাড়া নয় লাখ ৮২ হাজার রুপিতে কেনা একটি গাড়ি রয়েছে তার।

অমিতাভ ও জয়ার স্থাবর সম্পত্তির পরিমাণ প্রায় ৮৫০ কোটি টাকা। অন্যদিকে তাদের অস্থাবর সম্পত্তির পরিমাণ ৭২৯ কোটি ৭৭ লাখ টাকার। জয়ার ব্যাংক অ্যাকাউন্টে জমা আছে ১০ কোটি টাকার বেশি অর্থ। এছাড়া অমিতাভের ক্ষেত্রে সেই অর্থের পরিমাণ ১২০ কোটি ৪৫ লাখ ৬২ হাজার ৮৩ টাকা। ওই দম্পতির সম্মিলিত সম্পত্তির পরিমাণ হচ্ছে প্রায় ১৫৭৮ কোটি টাকা। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় দুই হাজার ৯৮৩ কোটি টাকা।

বচ্চন পরিবারের জাঁকালো জীবনযাত্রা সবারই জানা। সেখানে আরেকটি হিসাবও পাওয়া গেল। জয়ার নিজের গয়না আছে ৪০ কোটি ৯৭ লাখ টাকার ও ৯ লাখ ৮২ হাজার টাকার একটি গাড়িও রয়েছে। অন্যদিকে অমিতাভের স্বর্ণালঙ্কার আছে ৫৪ কোটি ৭৭ লাখ টাকা। অমিতাভের মোট ১৬টি গাড়ি রয়েছে। এর মধ্যে দুইটি মার্সিডিজ় ও একটি রোলস রয়েস গাড়ি। এর বাজারদর ১৭ কোটি ৬৬ লাখ টাকা।

চলতি মাসে ২৭ তারিখে রাজ্যসভার নির্বাচন।  ১৫টি রাজ্যের জন্য বরাদ্দ ৫৬টি আসন। জয়া ছাড়াও দলের পক্ষে রাজ্যসভার নির্বাচনের জন্য সাবেক সাংসদ রামজিলাল সুমন ও অবসরপ্রাপ্ত আইএএস অফিসার অলোক রঞ্জনের নাম ঘোষণা করা হয়েছে।

১৯৭৩ সালের ৩ জুন অমিতাভ বচ্চন ও জয়ার বিয়ে হয়। তারা একসঙ্গে প্রথম কাজ করেন হৃষিকেশ মুখার্জির ‘গুড্ডি’-তে। জয়াই আগে প্রেমে পড়েছিলেন অমিতাভের। এরপর ‘এক নজর’র সেটে অমিতাভেরও ভালো লেগে যায় তাকে। ‘জঞ্জির’ ছবিতে কাজ করার সময় বিয়ে করেন তারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD