পুরস্কার হিসেবে টিভি পাচ্ছেন সাগরিকারা পুরস্কার হিসেবে টিভি পাচ্ছেন সাগরিকারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পুরস্কার হিসেবে টিভি পাচ্ছেন সাগরিকারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ পাঠক

বাংলাদেশের নারী ফুটবলে সাফল্য নিয়মিতই আসছে। সেই সাফল্য বজায় রাখতে তাদের অনুপ্রাণিত করছে বিভিন্ন প্রতিষ্ঠান-শিল্পগোষ্ঠি।

নারী ফুটবলে সাফল্যে আসলে বিভিন্ন ভাবেই পুরস্কৃত হন তারা। এবোর সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পরেও পুরস্কারের ঘোষণা এসেছে।

 

আজ বাফুফে ভবনের সামনের মাঠে সাফের শিরোপা বুঝে পেয়েছে বাংলাদেশ। যৌথ চ্যাম্পিয়ন হওয়ায় শিরোপা দেওয়া হয়েছিল ভারতকে। বলা হয়েছিল নতুন করে ট্রফি বানিয়ে দেয়া হবে বাংলাদেশকে। আজ দশ দিন পর ট্রফি বুঝে পেয়েছে বাংলাদেশ। আজ ট্রফি প্রদান অনুষ্ঠানে বাফুফে নারী উইংয়ের চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ জানালেন পুরস্কৃত হতে চলেছে সাফ জয়ী দলের সদস্যরা।

তিনি বলেন, ‘মেয়েরা যখন গ্রুপ পর্বে খেলছিল তখনই আমি ওয়ালটনের সঙ্গে কথা বলেছিলাম। তারা সম্মত হয়েছে আমাদের পুরো দলকে একটা করে টিভি দিবে। ঢাকা ব্যাংকও মেয়েদের পুরস্কৃত করতে চাইছে। এছাড়াও আরও বেশ কিছু গ্রুপ আছে যারা দলকে পুরস্কার দিতে চাইছে। তাদের নাম এখনই বলতে পারছি না। তবে সব নিশ্চিত হলে সকলকে জানানো হবে। ’

বরাবরই নারী ফুটবলের সাফল্যে প্রধামন্ত্রী শেখ হাসিনা পুরস্কার দিয়ে থাকেন। এবারও এমন কিছুর আশা করছেন বলে জানিয়েছেন কিরণ। ইতোমধ্যেই প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যোগাযোগ চলছে বলে জানিয়েছেন তিনি। কিরণ বলেন, ‘সেটা নিয়েও আলোচনা চলছে। প্রধানমন্ত্রী সবসময়ই নারী ফুটবলাদের অনুপ্রাণিত করেন। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আশা করছি সেখান থেকেও ইতিবাচক কিছুই আসবে। ’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD