হয়লুন্দের রেকর্ডের রাতে ইউনাইটেডের জয় হয়লুন্দের রেকর্ডের রাতে ইউনাইটেডের জয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হয়লুন্দের রেকর্ডের রাতে ইউনাইটেডের জয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ পাঠক

ডেনমার্কের এই তরুণ ফুটবলার রাসমাস হয়লুন্দের রেকর্ডের রাতে লুটন টাউনকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সঙ্গে সবচেয়ে কম বয়সে প্রিমিয়ার লিগে টানা ৬ ম্যাচে গোলের রেকর্ড গড়লেন এই ডেনিশ তরুণ।

তার জোড়া গোলের সুবাদে লুটন টাউনকে হারিয়ে প্রিমিয়ার লিগের ৬ষ্ঠ স্থানটা নিজেদের দখলে রাখল ইউনাইটেড।

 

এর আগে নিউক্যাসল ইউনাইটেডের জো উইলক কনিষ্ঠতম ফুবলার হিসেবে টানা ৬ ম্যাচে গোল করার রেকর্ড করেছিলেন। ২০২০-২১ মৌসুমে ইংলিশ মিডফিল্ডার উইলকক নিউক্যাসলের হয়ে এই রেকর্ডটি করেছিলেন। সে সময় তার বয়স ছিল ২১ বছর ২৭২ দিন।

ম্যাচের ১৫ মিনিটেই হয় সব ক’টি গোল। শুরুতে গোলবন্যার আভাস মিললেও ম্যাচে তেমন কিছু হয়নি। লুটনের মাঠ কেনিলওয়ার্থ রোডে কিছু বুঝে ওঠার আগেই গোল হয়ে যায়। কাসেমিরো নিজেদের অর্ধ থেকে বলটা ক্লিয়ার করেছেন। তবে লুটন ডিফেন্ডার আমিরি বেল বলের নিয়ন্ত্রণ নিতে ব্যর্থ হলে তা পেয়ে যান হয়লুন্দ। ফর্মে থাকা এই তরুণ মিস করলেন না আর। ৩৭ সেকেন্ডের এই গোলেই রেকর্ডবুকে উঠল তার নাম।

৭ মিনিটে ইউনাইটেডের কর্ণার। আলেহান্দ্রো গার্নাচোর দুর্দান্ত ভলি হয়লুন্দের বুকে লেগে চলে যায় জালে। লিগে প্রতিপক্ষের মাঠে দ্রুততম সময়ে জোড়া গোলের রেকর্ড গড়ল ম্যানচেস্টার ইউনাইটেড।

১৪ মিনিটে এক গোল শোধ করে লুটন। কার্লটন মরিসের গোলে ব্যবধান কমায় লিগের নবাগত দলটি। এরপর থেকে ম্যাচে আক্রমণ আর পাল্টা আক্রমণ চলতে থাকলেও ফলাফলে কোন পরিবর্তন আসেনি।

প্রিমিয়ার লিগের টেবিলে ২৫ ম্যাচ খেলে ৪৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। অপরদিকে ২৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে আছে লুটন। রেলিগেশনের শঙ্কায় থাকা দলটি আজ ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD