বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭ পাঠক

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রথমবারের মতো পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। অর্ধশতাধিক প্রকারের পিঠা নিয়ে করা এমন আয়োজনে দেখে মুগ্ধ রোগী ও রোগীর স্বজনরা।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাসপাতালের তৃতীয় তলায় এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

হাসপাতালের বিভিন্ন বিভাগে কর্মকর্তা ও কর্মচারীরা পিঠার পসরা সাজিয়ে বসেন। সেমাই পিঠা, পান পিঠা, দুধরুটি, তালপিঠা, কুলিপিঠাসহ অর্ধশতাধিক প্রকারের পিঠা নিয়ে এ আয়োজন করা হয়। এই উৎসবে হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নয়টি স্টল ছিল।

এদিন রাতে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকি, সাধারণ সম্পাদক মীর জায়েশী আশরাফি জেমসসহ রোগী ও রোগীর স্বজনরা পিঠা উৎসব পরিদর্শন করেন। প্রথমবারের মতো ব্যতিক্রমী এই আয়োজনে অংশ নিতে পেরে সন্তুষ্ট হাসপাতালে কর্মরত বিভিন্ন পর্যায়ের চাকরিজীবীরা।

প্রশাসনিক বিভাগে কর্মরত রাফিজা বেগম বলেন, হাসপাতালে এই প্রথম এমন আয়োজন আমাদের খুব ভালো লেগেছে। পুরুষ সহকর্মীরা আমাদের সহযোগিতা করেছেন এবং আমরা নারীরা পিঠা বানিয়ে স্টলে নিয়ে এসেছি। খুবই আনন্দ করেছি আমরা। হাসপাতালে ভর্তি রোগী ও রোগীর স্বজনরাও এমন আয়োজনে খুশি হয়েছেন।

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, কর্মকর্তা-কর্মচারীদের শতস্ফূর্ত অংশগ্রহণে সুন্দরভাবে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মাঝে মধ্যে এমন আয়োজন কর্মস্পৃহা বাড়ায়। ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করার আশা ব্যক্ত করেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD