সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ-ভাঙচুর সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ-ভাঙচুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ-ভাঙচুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩২ পাঠক

গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় গার্মেন্টসের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনার জের ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও ভাঙচুর করছেন অন্যান্য শ্রমিকরা।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩০ বছর। তিনি স্থানীয় একটি গার্মেন্টসের নারী পোশাক শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের দ্রুতগতির একটি গাড়ি ওই নারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গার্মেন্টস শ্রমিক ওই নারীর মৃত্যু হয়। এ ঘটনার পর স্থানীয় পোশাক শ্রমিক ও এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে ভাঙচুর চালান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিক নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় স্থানীয় শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছেন। তারা বিভিন্ন যানবাহন ভাঙচুর করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। তাৎক্ষণিকভাবে নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD