বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হলেন খুরশীদ ও হাবিবুর বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হলেন খুরশীদ ও হাবিবুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হলেন খুরশীদ ও হাবিবুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ পাঠক

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হিসেবে নিয়োগ পেয়েছেন মো. খুরশীদ আলম ও ড. মো. হাবিবুর রহমান। দুই শূন্য পদের বিপরীতে তারা চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এ সংক্রান্ত ভিন্ন দুটি প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, খুরশীদ আলম ও ড. মো. হাবিবুর রহমান বর্তমান স্ব-স্ব পদ থেকে স্বেচ্ছায় অবসর গ্রহণ ও অবসর-উত্তর ছুটি (পিআরএল) স্থগিতের শর্তে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর পদে তার যোগদানের তারিখ থেকে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

খুরশীদ আলম বর্তমানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক-১ হিসেবে কর্মরত আছেন। ড. হাবিবুর রহমান বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ। এখন দুইজনকেই নিয়মিত চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নিয়ে ডেপুটি গভর্নরের চুক্তিভিত্তিক পদে যোগদান করবেন।

২ ফেব্রুয়ারি একেএম সাজেদুর রহমান খান এবং ২৩ ফেব্রুয়ারি আবু ফরাহ মো. নাছেরের ডেপুটি গভর্নর হিসাবে চুক্তির মেয়াদ শেষ হয়। এরপর এই দুটি পদ খালি হয়। অবশ্য আবু ফরাহ মো. নাছেরের ডেপুটি গভর্নর হিসাবে মেয়াদ শেষ হলেও বাংলাদেশ ব্যাংক থেকে যাচ্ছেন না। তিনি বাংলাদেশে ব্যাংকের পলিসি অ্যাডভাইজার হিসেবে আগামী এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পাচ্ছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD