বাংলাদেশকে ভুগিয়ে মার্চ মাসের সেরার তালিকায় কামিন্দু বাংলাদেশকে ভুগিয়ে মার্চ মাসের সেরার তালিকায় কামিন্দু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাংলাদেশকে ভুগিয়ে মার্চ মাসের সেরার তালিকায় কামিন্দু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২০ পাঠক

লম্বা সময় পর ফিরেছেন টেস্টে। বাংলাদেশের বিপক্ষে মাঠে নেমেই করেছেন বাজিমাত।

দুই ইনিংসে শতরান পার করা কামিন্দু মেন্ডিস শ্রীলঙ্কাকে জেতানোর পেছনে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। আর তারই পুরস্কার পেলেন এই অলরাউন্ডার। মার্চ মাসের সেরা ক্রিকেটারের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি।

 

নিজেদের ওয়েবসাইটে আজ মার্চ মাসের সেরা তিন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে আইসিসি। যেখানে কামিন্দু মেন্ডিসের সঙ্গে রয়েছেন নিউজিল্যান্ডের পেসার ম্যাট হেনরি ও আইরিশ ফাস্ট বোলার মার্ক অ্যাডায়ার।

২০২২ সালের পর সাদা পোশাকের জার্সিতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামেন কামিন্দু। টি-টোয়েন্টিতেও খেলেন তিনি। তবে দ্বিতীয় ম্যাচে সর্বোচ্চ ৩৭ রানই ছিল তার উল্লেখযোগ্য ইনিংস। টেস্টে গিয়ে বাজিমাত করেন এই ব্যাটার। সিলেটে নিজেদের প্রথম ইনিংসে যখন ৫৭ রানে ৫ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে লঙ্কানরা। তখন ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে ২০২ রানের জুটি গড়ে দলের সংগ্রহ তিনি নিয়ে যান ২৮০ রানে।

প্রথম ইনিংসে ১০২ রান করা কামিন্দু দ্বিতীয় ইনিংসেও জ্বলে ওঠেন। ২৩৭ বলে তিনি খেলেন ক্যারিয়ার সেরা ১৬৪ রানের ইনিংস। সঙ্গে ধনঞ্জয়ার দারুণ ব্যাটিংয়ে ৫১১ রানের বড় লক্ষ্য পায় বাংলাদেশ। সে রান আর তাড়া করতে পারেনি নাজমুল হাসান শান্তর দল। লঙ্কানরা জয় পায় ৩২৮ রানের বড় ব্যবধানে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD