নড়াইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার নড়াইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নড়াইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২১ পাঠক

নড়াইল সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (০৫ এপ্রিল) নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া ধোপাখোলা মোড় এলাকার আম বাগান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তাররা হলেন- রাজশাহী জেলার কাটাখালি থানাধীন হরিয়ান পূর্বপাড়া গ্রামের মো. আব্দুস সালামের ছেলে মো. রকি (২৬), ফেনী জেলার ফুলগাজী থানাধীন পূর্ব দরবারপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে মো. আব্দুর রহমান স্বপন (২৩), কুমিল্লা জেলার মেঘনা থানাধীন বারোয়াজারী গ্রামের আবুল কালামের ছেলে মো. ইকবাল (৩৩) এবং নরসিংদী জেলার মাধবদি থানাধীন মাধবদি খালপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো. আনিছ মিয়া (১৯)।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে সদর উপজেলার মাছিমদিয়া এলাকার ধোপাখোলা মোড়ের পাশে আম বাগানের মধ্যে কয়েকজন ডাকাত ওই এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছেন। এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় অজ্ঞাতনামা আট থেকে নয় ডাকাত দৌড়ে ট্রাকে করে দ্রুত লোহাগড়ার দিকে চলে যায়। পরে পুলিশের চিৎকার ও বাঁশির শব্দে আশপাশের লোকজন এগিয়ে এলে তাদের সহায়তায় আম বাগান থেকে দেশীয় অস্ত্রসহ চার জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি কাঠের হাতলযুক্ত রামদা, একটি কাঠের হাতলযুক্ত ধারালো ড্যাগার, একটি কাঠের হাতলযুক্ত লোহার হাতুড়ি, লাল টেপ দ্বারা মোড়ানো একটি কাঠের লাঠি, একটি স্টিলের পাইপ এবং একটি সাদা রঙের মোটা সুতার রশি জব্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তাদের নামে ডিএমপি, আরএমপি, জিএমপি, খাগড়াছড়ি জেলায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।  গ্রেপ্তারদের সহ পলাতক অজ্ঞাতনামা ৮/৯ জনের নামে ডাকাতির প্রস্তুতির মামলা করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD