শেষের নাটকীয়তায় ইউনাইটেডকে হারাল চেলসি শেষের নাটকীয়তায় ইউনাইটেডকে হারাল চেলসি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শেষের নাটকীয়তায় ইউনাইটেডকে হারাল চেলসি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৭ পাঠক

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ইউনাইটেডকে ৪-৩ ব্যবধানে হারিয়েছে চেলসি। ইউনাইটেডের হয়ে জোড়া গোল করেন আলেহান্দ্রো গারনাচো। বাকি গোলটি আসে ব্রুনো ফোর্নান্দেসের পা থেকে। অপরদিকে চেলসির হয়ে হ্যাটট্রিক গোল করেন কোল পালমার। বাকি গোলটি করেন কনর গ্যালাগার।

ঘরের মাঠে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি চিলসি। চতুর্থ মিনিটে মালো গুস্তো থেকে আসা বল রাফায়েল ভারানের পায়ে লেগে চলে আসে গ্যালাগারের কাছে। ১৬ গজ দূর থেকে দারুণ শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার। অষ্টাদশ মিনিটে কুকুরেইয়া ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্বাগতিকরা। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন পালমার।

তবে হাল ছাড়েনি ইউনাইটেড। আক্রমণ চালাতে থাকে তারাও। যার সুফল পায় ৩৪তম মিনিটে। চেলসি গোলরক্ষকের ভুলে বল পেয়ে যান গারনাচো। পিছু নেওয়া ডিফেন্ডারদের ছিটকে দিয়ে লক্ষ্যভেদ করতে ভুলেননি এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ৩৯তম মিনিটে ফের্নান্দেসের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। দিয়েগো দালোতের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

বিরতির পর খেলতে নেমে আক্রমণ আরও বাড়িয়ে দেয় ইউনাইটেড। ৬৭তম মিনিটে গিয়ে এগিয়ে যায় তারা। আন্তোনির ক্রস থেকে হেডে জাল খুঁজে নেন গারনাচো। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা সময়ের নবম মিনিট পর্যন্ত এই স্কোরলাইনে জয়ের আশা দেখছিল ইউনাইটেড। তবে কে জানত পরের দুই মিনিটে বদলে যাবে সব।

যোগ করা সময়ের নবম মিনিটে ননি ফাউলের শিকার হয়ে পেনাল্টি পায় চেলসি। ভিএআর দেখে একই সিদ্ধান্ত বহাল থাকে। সেখান থেকে সফল স্পট কিকে দলকে সমতায় ফেরান পালমার। পরের মিনিটেই সতীর্থের কর্নার থেকে আসা বল জোরাল শটে জালে পাঠিয়ে হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি দলকে জয় এনে দেন তিনি।

দারুণ এই জয়ে ২৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে উঠে এলো তারা। এক ম্যাচ বেশি খেলা ইউনাইটেড ৪৮ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD