ইউনাইটেডের মাঠে লিভারপুলের ড্র, শীর্ষেই আর্সেনাল ইউনাইটেডের মাঠে লিভারপুলের ড্র, শীর্ষেই আর্সেনাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইউনাইটেডের মাঠে লিভারপুলের ড্র, শীর্ষেই আর্সেনাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১২ পাঠক

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করে লিভারপুল। লুইসি দিয়াস শুরুতে তাদের এগিয়ে নিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ইউনাইটেডকে সমতায় ফেরান ব্রুনো ফের্নান্দেস। কোবি মাইনোর গোলে তারা এগিয়ে যাওয়ার পর শেষদিকে গোল করে সমতায় ম্যাচ শেষ করেন সালাহ।

এই ড্রয়ে ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আর্সেনাল। আর ৭০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি।

প্রতিপক্ষের মাঠে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি লিভারপুল। ২৩তম মিনিটে কর্নার থেকে উড়ে আসা বল দারউইন নুনেস শট নেন। সেখান থেকে ভলিতে জাল খুঁজে নেন দিয়াস। চার মিনিট পর সমতায় ফিরতে পারত ইউনাইটেড। তবে কাসেমিরোর বাড়ানো বল কাজে লাগাতে পারেননি হ্যারি ম্যাগুইয়ার।

বিরতির পর সমতায় ফিরতে দেরি করেনি ইউনাইটেড। ৫০তম মিনিটে জেরেল কোয়ানসার ধীরগতির নেওয়া শট থেকে বল টেনে নিয়ে লক্ষ্যভেদ করেন ফের্নান্দেস। ৬৭তম মিনিটে এগিয়ে যায় তারা। ওয়ান বিসাকা থেকে পাওয়া বল বক্স থেকে দারুণ শটে জালে পাঠান মাইনো। এগিয়ে যাওয়ার পর আত্মবিশ্বাসী ইউনাইটেড আরও কয়েকটি আক্রমণ চালায়; তবে পায়নি গোলের দেখা।

উল্টো ৮৪তম মিনিটে সালাহর স্পট কিকে সমতায় ফেরে লিভারপুল। বক্সে হাভি এলিয়ট ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। সুযোগ পেয়ে গোল করতে ভুল করেননি মিশরের ফরোয়ার্ড। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD