লামা বাজারে ৬ দোকান পুড়ে ছাই লামা বাজারে ৬ দোকান পুড়ে ছাই – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লামা বাজারে ৬ দোকান পুড়ে ছাই

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৪ পাঠক

বান্দরবানের লামা বাজারে অগ্নিকাণ্ডে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে এবং তিনটি দোকানের আংশিক ক্ষতি হয়েছে।
এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকারক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন লামা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিপুল কান্তি নাথ।

মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় বান্দরবানের লামা বাজারের পশ্চিম পাশে নদীরঘাট এলাকায় চারুবালা হোটেল থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানান স্থানীয়রা।

আগুনে পুড়ে যাওয়া চারুবালা হোটেলের মালিক চারুবালা দাশ বলেন, মুহূর্তেই আগুনে আমার স্বপ্ন ছাই হয়ে গেছে, দোকানের কোনো মালামাল বের করতে পারিনি।

বাজারের ব্যবসায়ী বিসমিল্লাহ ভাত ঘরের মালিক মহিউদ্দিন বলেন, আমরা সবাই ইফতার করছিলাম, চারুবালা হোটেল থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়, আগুনের ধোয়া দেখে ফায়ার সার্ভিসে ফোন দিই। ১০ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সাথে ব্যবসায়ী, সাধারণ জনতা, পুলিশ, জনপ্রতিনিধি ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা অংশ নেয়।

লামা বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি বিপুল কান্তি নাথ বলেন, কি কারণে আগুন লেগেছে তা জানা যায়নি। বৈদ্যুতিক শট সার্কিট অথবা চুলার আগুনে এ ঘটনার সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে, বিষয়টি সুষ্ঠু তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, আমাদের তিনটি টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করে, ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত এখনো নির্ণয় করা যায়নি।

এদিকে আগুন লাগার সংবাদে লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হোসেন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD