ঈদের দিনে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার চারজন নিহত ঈদের দিনে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার চারজন নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঈদের দিনে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার চারজন নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১১ পাঠক

ঈদের দিন মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চারজন নিহত হয়েছেন। তাদের মৃত্যুতে পরিবারসহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এ খবরে উপজেলার এখতারপুর গ্রামে ঈদ আনন্দ মুহূতে বিষাদময় হয়ে গেছে।

 

বুধবার (১০ এপ্রিল) ঈদের দিন মালয়েশিয়ায় সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ সময় দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের এখতারপুর গ্রামের করিম সর্দারের দুই ছেলে মো. আব্দুল্লাহ (২৫) ও হাফেজ মো. হুমায়ূন উরফে সোহেল (২৭) এবং একই এলাকার মো. শাহাবুদ্দিন মিয়ার ছেলে মো. সোহেল (২৫), মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আশকর আলী (৪০)।

আব্দুল্লাহ ও হাফেজের মা আরজোদা বেগম বলেন, আমার দুই ছেলে প্রবাসে থাকে দীর্ঘদিন ধরে। তাদের টাকায় চলত আমাদের সংসার চলত। ঈদের দুই দিন আগেও ফোনে কথা হয়েছে তাদের সঙ্গে। কাপড় কেনার জন্য টাকা পাঠিয়েছিল। আজ আমার দুই ছেলেই নেই। তাদের মরদেহগুলো যেন দ্রুত দেশে আনা হয় সেজন্য সরকারে কাছে দাবি জানাই।

পরিবার সূত্রে জানা যায়, ঈদের নামাজ শেষে গাড়ি নিয়ে ক্যামেরুন থেকে ‍কুয়ালালামপুরে যাওয়ার পথে তাদের গাড়িটির চাক্কা ফেটে গেলে গাড়ি স্লো হয়ে যায়। এসময় পেছনে থাকা মালবাহী লড়ি ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই তিনজন মারা যায় অপরজনকে হাসপাতালে নেওয়া হলে সেও মারা যায়। গাড়িতে থাকা আহত আরও দুইজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হরষপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. অলিউল্লাহ বলেন, আব্দুল্লাহ, হাফেজ, সোহেল আমার ভাতিজা লাগে এবং আশকর আলী আমার গ্রামের জামাই। ঈদের দিনের ছুটিতে ঘুরতে গিয়ে তারা লাশ হলো। সরকারের কাছে আবেদন আমাদের পরিবারের কাছে যেন লাশগুলা এনে দেয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, স্থানীয়ভাবে ঘটনা শুনেছি। মরদেহ যখন দেশে আসবে থানার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD