চাঁদরাতে কমল তরমুজের দাম চাঁদরাতে কমল তরমুজের দাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চাঁদরাতে কমল তরমুজের দাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৮ পাঠক

আগামী বৃহস্পতিবার (১১ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর। আজ বুধবার (১০ এপ্রিল) ছিল শেষ রমজান।

রমজান মাসের গত কয়েকদিন বেশি দামে বিক্রির পর শেষ রোজার ইফতারের পর কমেছে রসালো ফল তরমুজের দাম। আজ সন্ধ্যার পর রাজধানীর কারওয়ানবাজার ও ফার্মগেটসহ আশপাশে কয়েকটি বাজার ও এলাকার দোকান ঘুরে এই চিত্র দেখা যায়। এসব বাজারে ইফতারের পর থেকে প্রতিকেজি তরমুজ ৪০-৪৫ টাকায় বিক্রি হচ্ছে। কিন্তু ইফতারের আগে সারাদিন প্রতিকেজি তরমুজ ৫০ টাকায় বিক্রি হয়েছিল। যদিও তরমুজের সংখ্যা ছিল খুবই কম। এমনকি কারওয়ানবাজারের তরমুজের আড়তগুলো ছিল প্রায় ফাঁকা।

 

 

মূলত চাঁদরাতে বেচাকেনা শেষে বিক্রেতারা পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি চলে যায়। এই কারণে ইফতারের পর থেকে অনেকটা কমিয়ে তরমুজ বিক্রি করছেন তারা।

ফার্মগেটে তরমুজ বিক্রেতা মো. খোকন বাংলানিউজকে বলেন, রাতে বাড়ি চলে যাবো। আর কয়েকটা তরমুজ আছে। সেগুলো কম দামে বিক্রি করে দিচ্ছি। তবে তারপরও যদি তরমুজ থেকে যায়, তাহলে এখানে পরিচিত মানুষ আছে তারা ঈদের পর বিক্রি করবেন।

 

একই কথা বলেন কারওয়ানবাজারের বিক্রেতা রনি। তিনি বলেন, সারাদিন বাজারে ভরপুর তরমুজ ছিল। এখন ১শ তরমুজও পাওয়া যাবে না। যে কয়টা আছে সেগুলো বিক্রি করে আমরাও চলে যাবো। সকালে আট কেজি ওজনের তরমুজ চারশ টাকায় বিক্রি করেছি।  আর এখন পাঁচ কেজির ওজনের তরমুজ দুইশ টাকায় বিক্রি করছি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD