করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৩ পাঠক

কিশোরগঞ্জের করিমগঞ্জে দাদির অসুস্থতার সময় অ্যাম্বুলেন্স না পেয়ে হতাশ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নতুন অ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন শফিউল আলম জনি নামের এক ব্যবসায়ী।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠানের মাধ্যমে এই নতুন অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল উপজেলা) আসনের সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নু।

করিমগঞ্জ পৌরসভার মেয়র মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. রিয়াদ শাহেদ রনি, সমাজসেবক রফিকুর রহমান রফিক, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, মোশাররফ হোসেনসহ আরও অনেকে।

ব্যবসায়ী শফিউল আলম জনি করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের হাইধনখালী গ্রামের ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের ছেলে। তিনি পাটজাত পণ্য উৎপাদনকারী ও রপ্তানিকারক।

শফিউল আলম জনি জানান, কয়েক মাস আগে আমার দাদি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার জন্য সময়মতো অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। সেই চিন্তা থেকে অসহায় গরীব মানুষের জন্য এই ফ্রি অ্যাম্বুলেন্সটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছি। আশা করি অ্যাম্বুলেন্সটির মাধ্যমে উপজেলার অসহায় মানুষ উপকৃত হবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD