ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীদের ভোটার তালিকায় বিভিন্ন পেশার শ্রমিকের নাম ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীদের ভোটার তালিকায় বিভিন্ন পেশার শ্রমিকের নাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীদের ভোটার তালিকায় বিভিন্ন পেশার শ্রমিকের নাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১৭ পাঠক

ঠাকুরগাঁওয়ে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির ভোটার তালিকায় সেলুনের কারিগর, পরিচ্ছন্নতা কর্মী, দিনমজুর, কাঠ মিস্ত্রি, ইলেক্টিক মিস্ত্রি, রং মিস্ত্রি, হিমাগার ও জুট মিলের শ্রমিকের নাম রয়েছে বলে অভিযোগ করেন নির্বাচনে অংশগ্রহণকারী একটি প্যানেল।

শনিবার (১৩ এপ্রিল) ঠাকুরগাঁও প্রেস ক্লাবে আলমগীর-মুরাদ ও সুদাম প্যানেলের পক্ষে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

 

এ সময় ব্যবসায়ী নেতারা বলেন, অনেকের ব্যবসা স্থান ও প্রতিষ্ঠানের নাম রয়েছে সেখানে গিয়ে তাদের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয় গত বছরের ১৯ ডিসেম্বর। কিন্তু কিছু ভোটারের টিন ইস্যু হয় পরবর্তী তারিখে যা বেআইনিভাবে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

নেতারা আরও বলেন, আমরা দাবি করছি আগামী ১৬ এপ্রিল জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির ভোট বাতিল করে স্বচ্ছ ছবিযুক্ত ভোটার তালিকা প্রকাশ পূর্বক ভোটারদের ব্যবসা প্রতিষ্ঠান ও টিন সার্টিফিকেট বিষয় আইন মোতাবেক সঠিক তথ্য গ্রহণ করে পূর্ণ তফসিল ঘোষণা করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিটাগাং মেশিনারিজের স্বত্বাধিকারী মো. আহসান হাবিব আলমগীর, মাহিন গ্রুপের চেয়ারম্যান মো. মুরাদ, সরকার মোটরসের মালিক সুদাম সরকারসহ প্যানেলের অন্যান্য সদস্যরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD