অস্ত্রোপচার করে চেহারা বদলেছেন রাজকুমার? অস্ত্রোপচার করে চেহারা বদলেছেন রাজকুমার? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অস্ত্রোপচার করে চেহারা বদলেছেন রাজকুমার?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৩ পাঠক

খুব শীঘ্রই শিল্পপতি শ্রীকান্ত বোল্লার চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা রাজকুমার রাওকে। পর্দায় তার জীবন ফুটিয়ে তুলতে নিজের চেহারায় অনেকটা পরিবর্তন এনেছেন এই অভিনেতা।

সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে অভিনেতা উপস্থিত হতেই তাকে নিয়ে শুরু হয়েছে ট্রলিং। নেটপাড়ার একাংশের দাবি, চেহারায় অস্ত্রোপচার করেছেন রাজকুমার।

 

অভিনয় জগতে এমন বহু তারকা রয়েছেন, যারা কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্য বাড়িয়েছেন। তালিকা দীর্ঘ হলেও তা প্রকাশ্যে স্বীকার করেন না অনেকেই। কখনও নাক টিকালো করা (সরু করা), আবার কখনও ঠোঁটের আকার-আকৃতি পরিবর্তন করা, আবার কখনও চোয়াল চিকন করা— চাহিদা অনুযায়ী রূপ পেতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন বহু তারকা।

অস্ত্রোপচারের মাধ্যমে চেহারার পরিবর্তন করার কথা স্বীকারও করেছেন কেউ কেউ। এ বার রাজকুমারের চেহারায় তেমন পরিবর্তনই লক্ষ করলেন অনেকেই। রাজকুমারের পুরনো ছবি আর এখনকার ছবি পাশাপাশি রেখে অনেকেই দাবি করেছেন, রাজকুমার মুখে অস্ত্রোপচার করেছেন। কেউ কেউ তো দাবি করেছেন, রাজকুমারের থুতনি, চোয়াল দেখলেই বোঝা যাচ্ছে, তিনি অস্ত্রোপচার করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতাকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি বিষয়টি অস্বীকার করে বলেছেন, কোনো অস্ত্রোপচার করাইনি আমি।

যদিও অভিনেতার কথা বিশ্বাস করতে নারাজ নেটিজেনদের একাংশ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD