ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১০ পাঠক

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে মো. সুলতান (৫৫) নামে এক রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ১১৬ নম্বর ক্লাস্টার থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল ৭টা থেকে দুপুর ১২টার মধ্যে কোনো এক সময় ১১৬ নম্বর ক্লাস্টারে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮ নম্বর ক্লাস্টারের বাসিন্দা।

ভাসানচর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোহিঙ্গা নাগরিক সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮ নম্বর ক্লাস্টারে বসবাস করতেন। ১১৬ নম্বর ক্লাস্টারের খালি জায়গায় তিনি সবজি চাষ করতেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তার ছেলে ১১৬ নম্বর ক্লাস্টারে বাবাকে সকালের নাশতা দিয়ে যান। এরপর দুপুর সোয়া ১টার দিকে একই স্থানে তার ছেলে বাবার জন্য দুপুরের ভাত নিয়ে যান। ভাত নিয়ে গিয়ে তাকে দেখতে না পেয়ে ১১৬ নম্বর ক্লাস্টারের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন তিনি। একপর্যায়ে তিনি তার বাবার গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে অন্য ক্লাস্টারের লোকজন ছুটে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এসআই নুর হোসেন জানান, শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চালাচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD