শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১২ পাঠক

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।

এদিকে চলচ্চিত্র শিল্পীদের এই সংগঠনের ভোট দিতে বহুদিন পর এফডিসিতে আসেন এক সময়ের আলোচিত চিত্রনায়িকা শাবনূর। এদিন ঢালিউড সম্রাজ্ঞীকে পেয়ে তাকে ঘিরে ধরেন দীর্ঘদিনের সহকর্মীরা। সেই সঙ্গে ভোট চাইতে নায়িকার কাছে হুমড়ি খেয়ে পড়েন নির্বাচনের প্রার্থীরা। পরে পুলিশের সহায়তায় ভোটকেন্দ্রে প্রবেশ করেন তিনি।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ দুইটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD