ভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণ ভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১০ পাঠক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল ঘোষণা হয়েছে। এতে কলি-নিপুণ পরিষদকে হারিয়ে জয়জয়কার মিশা-ডিপজল পরিষদের।

 

শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের ঘোষিত ফলাফলে দেখা গেছে ডিপজলের কাছে মাত্র ১৭ ভোটে হেরে সাধারণ সম্পাদকের পদ খুইয়েছেন নিপুণ আক্তার।

পরাজয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে এ চিত্রনায়িকা জানালেন, মুভিলর্ড ডিপজলের সঙ্গে পেরে উঠবেন না তা আগেই ঠাহর করেছিলেন। কিন্তু এতো কম ব্যবধানে হারবেন – সেটাই বিস্ময় হয়ে ঠেকেছে তার কাছে।

নিপুণ বলেন, ‘আমার মনে হয় আমার টার্মে থেকে আমি খুব সুন্দর একটি নির্বাচন পরিচালনা করেছি। যার সঙ্গে নির্বাচন করেছি, আমি চিন্তাও করি নাই মাত্র ১৭ ভোটে আমি তার কাছে হারব। আমি ভেবেছিলাম ডিপজল সাহেবের সঙ্গে আমি যখন দাঁড়াব, খুব বেশি হলে ৫০টা ভোট পাব। ডিপজল ভাইয়ের বিপক্ষে মাত্র ১৭ ভোটে হারব সত্যিই সেটা আমি চিন্তাও করিনি। ’

তবে ভোট নষ্ট না হলে ফলাফল অন্যরকমও হতে পারত- এমন ইঙ্গিত দেন এই অভিনেত্রী।

তিনি বলেন, আমার ২৬টা ভোট নষ্ট হয়েছে, ২০৯টি ভোট আমি পেয়েছি। যেখানে ডিপজল ভাই পেয়েছেন ২২৫টি ভোট। শিল্পী সমিতির ভাইবোনেরা প্রমাণ করে দিয়েছেন যে, তারা আমাকে ভালোবাসেন। আমাকে এত সম্মান দেওয়ার জন্য আমি তাদের ধন্যবাদ দিতে চাই।

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। শনিবার সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

সভাপতি পদে মিশা সওদাগর মোট ভোট পেয়েছেন ২৬৫টি। তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অপরদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। ২০৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন নিপুণ আক্তার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD