শিশু জেমির পরিবারের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক শিশু জেমির পরিবারের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শিশু জেমির পরিবারের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১২ পাঠক

‘ক্যানসারে আক্রান্ত বাবা, পরিবার চালাচ্ছে ১০ বছরের মেয়ে’ শিরোনামে ২০ এপ্রিল বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমে পঞ্চগড়ের একটি মানবিক খবর প্রকাশিত সেই শিশু জেমির পরিবারের পাশে দাঁড়িয়েছেন পঞ্চগড় জেলা প্রশাসন (ডিসি) জহুরুল ইসলাম।

রোববার (২১ এপ্রিল) বিকেলে পঞ্চগড় পৌরসভার উত্তর জালাসী এলাকায় ক্যানসারে আক্রান্ত জাহিরুলের বাড়িতে গিয়ে তার হাতে আর্থিক অনুদান হিসেবে ৫০ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম।

একই সময় পরিবারটির পাশে থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন তিনি।

ডিসি জহুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বাংলানিউজে শিশু জেমি ও তার বাবা এবং পরিবারটির দুবস্থার প্রতিবেদন চোখে পড়ে। এরপর আমি তাদের সরকারিভাবে সহায়তা করার জন্য উদ্যোগ নিই। এর মাঝে সরকারি ছুটি শেষে আজ বিকেলে সমাজসেবার তহবিল থেকে আজকে ৫০ হাজার টাকার চেক আমরা শিশু জেমির বাবা অসুস্থ জাহিরুল ইসলামের হাতে তুলে দিলাম। আশা করি, এই টাকা দিয়ে তাদের কিছুটা সমস্যা কাটবে। বাংলানিউজকে ধন্যবাদ জানাচ্ছি, এমন একটি প্রতিবেদনে মাধ্যমে আমাদের উৎসাহিত করার জন্য। আমরা কথা দিচ্ছি, এই পরিবারটির পাশে সরকার থাকবে, সব সময় আমরাও থাকবো।

এর আগে পঞ্চগড় সদর উপজেলা পরিষদ মার্কেটে শিশু জেমির পরিচালনা করা দোকানটি পরিদর্শন করে জেমির সাথে কুশল বিনিময় করেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম। একইসঙ্গে জেমিসহ পরিবারটিকে জেমির পড়াশোনা চালিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দেন তিনি।

ক্যানসারে আক্রান্ত জাহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমি দীর্ঘদিন ধরে অসুস্থ। আমাদের কষ্টের এই সময়ে জেলা প্রশাসক পাশে এসে দাঁড়িয়েছেন, সহায়তা করার জন্য জেলা প্রশাসক মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে আমাদের এই দুরবস্থা সমাজের মানুষের মাঝে তুলে ধরে আমাদের সহায়তা করার জন্য ধন্যবাদ জানাচ্ছি বাংলানিউজকে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD