সরকার তলে তলে দেশবিরোধী কাজ করেই যাচ্ছে: রিজভী সরকার তলে তলে দেশবিরোধী কাজ করেই যাচ্ছে: রিজভী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সরকার তলে তলে দেশবিরোধী কাজ করেই যাচ্ছে: রিজভী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২১ পাঠক

‘অনেক কিছু তলে তলে ঘটে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তলে তলে উনারা (সরকার) দেশ ও জনগণবিরোধী কাজ করেই যাচ্ছেন।

রোববার (২১ এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান দলের চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

পরে তিনি রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভীর সঙ্গে দেখা করতে আসেন।

 

এ সময় হাবিবুর রহমান হাবিবের সাজা প্রসঙ্গে রিজভী বলেন, এই সরকারের আজ্ঞাবহ আদালত হাবিবুর রহমানকে নতজানু হতে বলেছিলেন। কিন্তু তিনি (হাবিব) যা বলেছেন, তা সত্য ও বিশ্বাস করে বলেছেন। সেই বলাটা ছিল, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে তার পক্ষে হাবিবুর রহমান হাবিবের দৃঢ় অবস্থান। তিনি শাস্তি ও নির্যাতন বরণ করে নিয়েছেন। তবুও তিনি যা বলেছেন, সেখান থেকে ন্যূনতম বিচ্যুত হননি। আজকে রাজনীতিতে যে নৈতিকতার ঘাটতি, কথার সঙ্গে কাজের যে ঘাটতি- সেখান থেকে উজ্জ্বল দৃষ্টান্ত হাবিবুর রহমান হাবিব তৈরি করেছেন।

রুহুল কবির রিজভী বলেন, আজকে যিনি মুক্তি পেয়েছেন, তিনি এরশাদবিরোধী আন্দোলনের এক কিংবদন্তিতুল্য ছাত্র নেতা। যিনি তৎকালীন যে সংগঠনে ছিলেন, সেই সংগঠনে তাকে সর্বোচ্চ পর্যায় থেকে অনুরোধ করা হয়েছিল বিশ্বাসঘাতকতা করার জন্য। সেদিন তিনি নীতি ও নৈতিকতার যে বলিষ্ঠতা দেখিয়েছিলেন, আর নৈতিকতার যে আদর্শ স্থাপন করেছিলেন- সেখান থেকে তিনি বিচ্যুত হননি। সেদিন সেই ব্যক্তির কথায় তিনি যদি সরে যেতেন, তাহলে এরশাদের পতন সম্ভব হতো না।

এ সময় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনসহ পাবনা জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD