হরিরামপুর উপজেলা নির্বাচনে বিএনপির ২ নেতা, বহিষ্কার দাবিতে ঝাড়ু মিছিল হরিরামপুর উপজেলা নির্বাচনে বিএনপির ২ নেতা, বহিষ্কার দাবিতে ঝাড়ু মিছিল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হরিরামপুর উপজেলা নির্বাচনে বিএনপির ২ নেতা, বহিষ্কার দাবিতে ঝাড়ু মিছিল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১০ পাঠক

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পরিষদ নির্বাচনে বিএনপির দুই নেতা নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়ায় তাদের বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

সোমবার (২২ এপ্রিল) বিকেলের দিকে উপজেলার হরিরামপুর-ঝিটকা আঞ্চলিক সড়কে এ মিছিল হয়।

বিক্ষোভ মিছিলে উপজেলার শতাধিক ছাত্রদল ও যুবদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এ সময় নেতাকর্মীরা অবৈধ নির্বাচন, প্রহসনের নির্বাচন মানি না মানবো না এবং দালালেরা সাবধান,  তুষার- মোশার বহিষ্কার চাই বলে স্লোগান দেন।

জানা যায়, বিক্ষোভ মিছিলে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক,  বয়ড়া ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহিদুর রহমান তুষার ও কাঞ্চনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সদস্য ও নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন মোসার বহিষ্কার দাবি করা হয়। মিছিলটি আন্ধারমানিক কবরস্থানের সামনে থেকে শুরু হয়ে লেছড়াগঞ্জ বাজার প্রদক্ষিণ করে স্বপ্নপুরী হয়ে আবার আন্ধারমানিক কবরস্থানের সামনে এসে শেষ হয়।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন মোশা বলেন, আমি ব্যক্তিগতভাবে প্রার্থী হয়েছি। দল বহিষ্কার করলে করবে, এখন দলে আমার কোনো পদ-পদবি নেই।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুর রহমান তুষার বলেন, হরিরামপুর-ঝিটকা  সড়কের লেছড়াগঞ্জ এলকায় মিছিলে অবৈধ নির্বাচন মানি না বলে স্লোগান দেওয়া হয়েছে শুনেছি। আমাকে দল থেকে ডেকে নির্বাচন না করার কথা  বলা হলেও জনগণের চাপে আমি নির্বাচন করছি। আর মিছিলটি মূলত দলীয় কোনো মিছিল নয়, আমার প্রতি প্রতিহিংসা এবং আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারা আমার বিরুদ্ধে মিছিল করেছে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম বলেন, একটি ঝটিকা মিছিল হয়েছে,খবর পেয়ে পুলিশ গিয়ে কাউকে পায়নি, মিছিলকারীরা দ্রুত সটকে পড়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD