অতি বাম-অতি ডান মিলে বলছে সরকার উৎখাত করতে হবে: প্রধানমন্ত্রী অতি বাম-অতি ডান মিলে বলছে সরকার উৎখাত করতে হবে: প্রধানমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অতি বাম-অতি ডান মিলে বলছে সরকার উৎখাত করতে হবে: প্রধানমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ মে, ২০২৪
  • ৬৪ পাঠক

ডানপন্থি ও বামপন্থি কয়েকটি রাজনৈতিক দলের সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের অতি বাম ও অতি ডান এক হয়ে বলছে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে হবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সূচনা বক্তব্যে তিনি একথা বলেন।

 

বিএনপিসহ সমমনাদের সরকার বিরোধী আন্দোলনের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, আমাদের দুর্ভাগ্য যে, আমাদের দেশের কিছু রাজনৈতিক দেউলিয়াপূর্ণ, যারা একেবারে রাজনৈতিকভাবে দেউলিয়া— তাদের কিছু বক্তব্য আর আমাদের দেশের কিছু আছে বুদ্ধি বেঁচে জীবিকা নির্বাহ করেন, সেই তথাকথিত বুদ্ধিজীবী অনবরত বাংলাদেশের বিরুদ্ধে গিবত করছে এবং বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন, সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হচ্ছে যে, এ দেশের অতি বাম, অতি ডান সবই এখন এক হয়ে গেছে। এটা কীভাবে হলো আমি জানি না। এই দুই মেরু এক হয়েও সারাক্ষণ শুনি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে হবে। অপরাধটা কী আমাদের?

শেখ হাসিনা বলেন, নির্বাচন ও ভোটের অধিকার নিয়ে যারা প্রশ্ন তুলে তাদের জন্মটাই কোথায়? অবৈধভাবে হত্যা-ক্যু, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলকারীদের পকেট থেকে তৈরি করা যে রাজনৈতিক দল তাদের কাছে এখন গণতন্ত্রের ছবক শুনতে হয়, ভোটের অধিকারের কথা শুনতে হয়। যারা হ্যাঁ/না ভোটের মাধ্যমে মানুষের ভোট চুরি শুরু করেছিল।

আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচন বর্জনের কথা উল্লেখ করে তিনি বলেন, আমাদের অধীনে নির্বাচন নিয়ে প্রশ্ন তোলার কে তারা? যাদের জন্মই হয়েছে ভোট চুরির মাধ্যমে তারা আবার প্রশ্ন করে কীভাবে? জনগণ বলুক। দেশের মানুষ তো শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে খুশি। হ্যাঁ, এলাকায় এলাকায় স্থানীয়ভাবে কিছু সমস্যা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD