সরকার গণতন্ত্রকে মাটিচাপা দিয়েছে: আমিনুল হক সরকার গণতন্ত্রকে মাটিচাপা দিয়েছে: আমিনুল হক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সরকার গণতন্ত্রকে মাটিচাপা দিয়েছে: আমিনুল হক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ মে, ২০২৪
  • ৭০ পাঠক

বর্তমান আওয়ামী সরকার গণতন্ত্রকে মাটিচাপা দিয়ে দেশকে একদলীয় দুঃশাসনের চরম অন্ধকারে নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও সাবেক ফুটবল দলের অধিনায়ক আমিনুল হক।

মঙ্গলবার (৩০ এপ্রিল) পান্থপথে শেরে বাংলা নগর থানা বিএনপির ৯৯ নম্বর ওয়ার্ড, কারওয়ান বাজারে তেজগাঁও থানার ২৬ নম্বর ওয়ার্ড, শিল্পাঞ্চল থানার ২৪, ২৫ নম্বর ওয়ার্ড, ঢাকা মহানগর উত্তর জাসাস এবং খিলক্ষেত থানার ১৭ নম্বর ওয়ার্ডে ঢাকা মহানগর উত্তর বিএনপির চতুর্থ দিনের কর্মসূচি অনুযায়ী সাধারণ জনগণ ও পথচারীদের মধ্যে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণের এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

 

 

আমিনুল হক বলেন, আওয়ামী সরকার গত ১৭ বছর ধরে বাংলাদেশে গাছপালা রোপণ করেনি, শুধু নিধন করেছে। তারা নদী-নালা খাল-বিল দখল নিয়ে ভরাট করে নিজেদের পকেটের উন্নয়ন করেছে। এ কারণেই আজকে দেশে এতো তীব্র তাপদাহ।

তিনি বলেন, আজকে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের দাবীতে বিএনপি এদেশের জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে চলছে, সেই অবাধ একটি সুষ্ঠু নির্বাচন এদেশের মানুষ গত ১৭ বছর ধরে দেখতে পায়নি।

তিনি আরও বলেন, দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সমাজের নিম্ন মধ্যবিত্ত থেকে শুরু করে দিনমজুর, রিকশা চালক ও সাধারণ  শ্রমিকরা দুবেলা পেট ভরে ভাত খেতে পারছে না। সেই দিকে সরকারের এক বিন্দুও নজর নেই, সরকার আছে তার নিজেকে নিয়ে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, ফেরদৌসী আহমেদ মিষ্টি, আকতার হোসেন, মহানগর সদস্য হাজী মো. ইউসুফসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD