সুষ্ঠু নির্বাচন হোক, কেউ ক্ষমতা দেখাবেন না: শামীম ওসমান সুষ্ঠু নির্বাচন হোক, কেউ ক্ষমতা দেখাবেন না: শামীম ওসমান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সুষ্ঠু নির্বাচন হোক, কেউ ক্ষমতা দেখাবেন না: শামীম ওসমান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ মে, ২০২৪
  • ৮১ পাঠক

কাউকে ক্ষমতা না দেখানোর আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা চাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক।

মঙ্গলবার (৩০ এপ্রিল) একেএম নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বন্দরে আয়োজিত এক দোয়া ও আলোচনা সভায় অংশ নিয়ে তিনি একথা বলেন।

 

শামীম ওসমান বলেন, কেউ কেউ উদ্দেশ্য প্রণোদিত হয়ে কথা বলছেন। আমি তাদের ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলতে চাই না। আমি আরও দুজনের মুখ এখানে দেখব ভেবেছিলাম। তারা হয়তো নির্বাচন করছেন। আমার ঘৃণা হয় যখন কেউ বলে, টাকা দিয়ে নির্বাচন করা যায়। এ জনগণ কী এত সস্তা! আমিতো এটা বিশ্বাস করতে রাজি না। যিনি টাকা দিয়ে নির্বাচন করবেন, তিনি টাকাই কামাবেন।

তিনি বলেন, এবারের নির্বাচনে আমি সকালে উঠে আমার বাবা, মা ভাইয়ের কবরের সামনে এসে ইউনুস দোয়া খতম দিয়েছি। অনেকে অনেক কথা বলছেন। আমরা এগুলো আমলে নিলে আগামীকাল থেকে মাঠে নামতে পারবেন না। আমরা চাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। কেউ ক্ষমতা দেখাবেন না। আমরা ক্ষমতা দেখালে ক্ষমতাসীন হয়ে কেউ তো নির্বাচন করতো না।

তিনি আরও বলেন, আমাদের কিছু করার নেই। আমার বাবা, দাদা ও মা চলে গেছেন। এতিম হওয়া কত কষ্টের শুধুমাত্র আল্লাহ জানে আর আমরা যারা এতিম তারা জানি। যে কবরস্থানে আমার ভাই শুয়ে আছে সেটার ডিজাইন আমি করেছিলাম। আমার মায়ের সেটা পছন্দ হয়েছিল। বলেছিল তোমার বাবার পেছনেই আমাকে রেখ।

তিনি বলেন, কয়েকদিন আগে রশিদ ভাইয়ের সঙ্গে কাজিম ভাই আমার বাসায় গিয়েছিলেন। আমি বলেছিলাম, কাজিম ভাই এবার নির্বাচন করেন। তিনি বললেন, না; রশিদ ভাই মুরুব্বি তিনি নির্বাচন করুক। এটার নাম রাজনীতি, আমি তার কাছ থেকে এটা শিখেছি। মৃত্যুর আগে তার আশা ছিল রশিদ ভাই নির্বাচন করুক।

আওয়ামী লীগের এই নেতা বলেন, কেন্দ্রের সর্বোচ্চ পর্যায় থেকে নির্দেশ এসেছে। বন্দরের নির্বাচনে স্ব-শরীরে থাকার জন্য ও ব্যবস্থা নেওয়ার জন্য। আমি কাউকে খাটো করতে চাই না। তবে বলব, নির্বাচনে আমাদের ছবি ব্যবহার করবেন না।

শামীম ওসমান বলেন, আমি আপনাদের কাছে ভিক্ষা চাই। আপনারা আমার ভাইয়া, আব্বা, আম্মা, কাজিম ভাইসহ যারা চলে গেছেন, তাদের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন সবাইকে ক্ষমা করেন ও বেহেশত নসিব করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD