ব্র্যাড পিটকে হার মানালেন শাহরুখ, জার্মানিতে কী ঘটেছিল সেদিন? ব্র্যাড পিটকে হার মানালেন শাহরুখ, জার্মানিতে কী ঘটেছিল সেদিন? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ব্র্যাড পিটকে হার মানালেন শাহরুখ, জার্মানিতে কী ঘটেছিল সেদিন?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ মে, ২০২৪
  • ১১ পাঠক

জনপ্রিয়তার দিক থেকে পৃথিবীর অন্যতম আকর্ষণীয় মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক ব্র্যাড পিটকেও হার মানালেন শাহরুখ খান।

জার্মানির বার্লিনের একটি ঘটনাকে কেন্দ্র করে এমন দাবি করেছেন ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

 

গণমাধ্যমটির প্রতিবেদনে লেখা হয়েছে, বলি বাদশাহর জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে বিদেশের মাটিতেও আকাশচুম্বী। এই যেমন জার্মানির বার্লিনে দেখা গেল শাহরুখের নজিরবিহীন স্টারডম!

সেদিন কি ঘটেছিল ইউরোপের দেশটিতে?

জানা গেছে, বার্লিনে সিনেমার শুটিং চলছিল পুরোদমে। প্রচণ্ডরকম ব্যস্ত শাহরুখ ও শুটিং সেটের কর্মীরা। সেই সময় শাহরুখের জন্মদিন উপলক্ষে ইউরোপ থেকে কাতারে কাতারে মানুষ এসে ভিড় জমায় শুটিং সেটে। প্রিয় নায়ককে এক ঝলক দেখার আশায় উদগ্রীব ছিলেন তারা। অবস্থা বেগতিক দেখে শুটিংয়ের জন্য ১ কিলোমিটার জায়গাজুড়ে নিষেধাজ্ঞা জারি করা হয়। দেওয়া হয় ব্যারিকেড। এ সময় ব্যারিকেডের বাইরে থেকেই পোস্টার হাতে শাহরুখকে শুভেচ্ছা জানান ভক্ত-অনুরাগীরা। ভক্তদের মন রক্ষায় অভিনেতা প্রায় এক ঘণ্টা সময় দেন তাদের।

ঘটনার সময় শুটিং ফ্লোরে ছিলেন সহ-অভিনেতা আলি খান । তিনি জানান, ‘আমরা বার্লিনে যে হোটেলে ছিলাম, কিছুদিন আগে ব্র্যাড পিট এবং কুয়েন্টিন ট্যারেন্টিনো সেই হোটেলেই উঠেছিলেন। বার্লিনে তাদেরও একটি সিনেমার শুটিং চলছিল সেই সময়। তাদের সিনেমার ইউনিটের সদস্যরাই আমাদের সিনেমায় ছিলেন। তাদের মুখেই শুনলাম, শাহরুখের জন্মদিনে এত মানুষ ঢল, এর আগে কোনো শুটিংয়ে এত ভিড় দেখা যায়নি। এমনকি ব্র্যাড পিট যখন ছিলেন তখনও এত মানুষের দেখা মেলেনি। ’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD