চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে বিএনপি থেকে বহিষ্কার চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে বিএনপি থেকে বহিষ্কার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে বিএনপি থেকে বহিষ্কার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ মে, ২০২৪
  • ১১ পাঠক

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় চেয়ারম্যান প্রার্থী মো. আবু সুফিয়ান মজুমদার রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসা. রাবেয়া আক্তার রুবিকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৪ মে) বিএনপির সিনিয়র মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত নোটিশের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

 

বহিষ্কৃত নেতা চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান মজুমদার রানা হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে কোনো পদে নেই। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসাম্মৎ রাবেয়া আক্তার রুবি জেলা বিএনপির সহ-সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

নোটিশ থেকে জানা গেছে, আগামী ২১ মে অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে ২৬ জন চেয়ারম্যান পদপ্রার্থী। বাকি ৩৫ জনের মধ্যে ১৯ জন ভাইস চেয়ারম্যান এবং ১৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছেন।

বিএনপির সাংগঠনিক বিভাগ ‘কুমিল্লা বিভাগ’ থেকে দুজন প্রার্থীকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে দুই প্রার্থীই চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার। চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান রানা ‘ঘোড়া’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া আক্তার রুবি ‘প্রজাপতি’ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি চাঁদপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD