একফ্রেমে শাকিব-ঋতুপর্ণা, যা বললেন টলিউড নায়িকা একফ্রেমে শাকিব-ঋতুপর্ণা, যা বললেন টলিউড নায়িকা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

একফ্রেমে শাকিব-ঋতুপর্ণা, যা বললেন টলিউড নায়িকা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৪ পাঠক

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ভারতের টলিউডের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো। সেই সূত্র ধরেই কী এবার একফ্রেমে ধরা দিয়েছেন টলিউড এবং ঢালিউডের দুই সুপারস্টার।

 

সামাজিকমাধ্যমে তাদের একসঙ্গে কয়েকটি ছবি দেখা যায়। এরপর থেকে নেটিজেনেদের মনে নানা কৌতুহল! একসঙ্গে কী করছেন তারা! শনিবার (০৪ মে) ফেসবুক পেজে বিষয়টি খোলাসা করলেন ঋতুপর্ণা নিজেই।

কলকাতায় ‘তুফান’ সিনেমার শুটিংয়ের মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে হয় সাক্ষাৎ শাকিব খানের। অভিনেত্রীর ভাষ্য, শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায়  ভীষণ ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এ সময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তার স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।

ঋতুপর্ণা অভিনীত পথিকৃৎ বসু পরিচালিত ‘দাবাড়ু’ সিনেমা আগামী ১০ মে কলকাতায় মুক্তি পাবে। গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক এটি। গত বছর জুলাই মাসে সিনেমার শুটিং শুরু হয়েছিল।

অন্যদিকে, শাকিব খান অভিনীত রায়হান রাফির সিনেমা ‘তুফান’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD