জয়পুরহাটে পরকীয়ার জেরে হত্যা, বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন জয়পুরহাটে পরকীয়ার জেরে হত্যা, বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জয়পুরহাটে পরকীয়ার জেরে হত্যা, বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৪ পাঠক

জয়পুরহাটে পরকীয়ার জেরে নুরুন্নবী নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে বাবা-ছেলেসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও দুই বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল শেখপাড়ার আব্দুর রাজ্জাক, তার ছেলে শাহাদুল ও শাহদুলের স্ত্রী মরিয়ম বেগম রেখা, মৃত রইচ উদ্দিনের ছেলে মোজাহার আলী এবং সামছুদ্দিনের ছেলে রেজাউল।

জয়পুরহাট জজ কোর্টের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল জানান, বড়াইল শেখপাড়ার আলতাবের ছেলে নুরুন্নবীর সঙ্গে মরিয়মের পরকীয়া ছিল। ২০০৫ সালের ১৪ নভেম্বর সন্ধ্যায় নুরুন্নবী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরে ২০ নভেম্বর উপজেলা দক্ষিণ হাটশহর এলাকার একটি পুরোনো কবরে নুরুন্নবীর মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা পরদিন বাদী হয়ে থানায় মামলা করেন। পুলিশি তদন্তে পরকীয়ার জেরে মরিয়মের স্বামী-শ্বশুরের নেতৃত্বে নুরুন্নবীকে হত্যা করার বিষয়টি উঠে আসে। পুলিশ তাদের নামে আদালতে চার্জশিট দেয়। মামলায় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে রোববার আদালত এ রায় দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD