বান্দরবানে বিএনপি থেকে অব্যাহতি পেলেন ইউনুছ মিয়া বান্দরবানে বিএনপি থেকে অব্যাহতি পেলেন ইউনুছ মিয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বান্দরবানে বিএনপি থেকে অব্যাহতি পেলেন ইউনুছ মিয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২০ পাঠক

বান্দরবানে দলীয় সিদ্ধান্ত আমান্য করে আসন্ন আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে অংশগ্রহণের অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আলীকদম উপজেলার যুগ্ম আহ্বায়ক মো.ইউনুছ মিয়াকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

৬ মে (সোমবার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা শাখার সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

 

ওই পদে দলীয় সিদ্ধান্ত আমান্য করে আসন্ন আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে অংশগ্রহণের অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির আলীকদম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়কসহ সব পদ থেকে মো.ইউনুছ মিয়াকে অব্যহতি দেওয়া হয়েছে এবং অবিলম্বে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানানো হয়।

পত্রের অনুলিপি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, আলীকদম উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহম্মেদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভুট্টোর কাছে পাঠানো হয়েছে বলে জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে  বিএনপির বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক জাবেদ রেজা জানান, দলীয় সিদ্ধান্ত আমান্য করায় মো.ইউনুছ মিয়াকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে এবং দ্রুত সময়ে তাকে কেন্দ্রীয়ভাবে সব পদ থেকে বহিষ্কার করা হবে।

আগামী ৮ মে প্রথম ধাপে বান্দরবান সদর উপজেলা ও আলীকদম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত। উপজেলা পরিষদের নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় দিনরাত ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও সমর্থকেরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD