ভালুকায় ধান ক্ষেতে পড়েছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক ভালুকায় ধান ক্ষেতে পড়েছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভালুকায় ধান ক্ষেতে পড়েছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৭ পাঠক

জেলার ভালুকা উপজেলায় মোছা. হাজেরা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মো. সোহেল মিয়া (৪০) পলাতক রয়েছে।

 

মঙ্গলবার (৭ মে) সকাল ১১টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের গুজারভিটা এলাকার একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ।

মো. সোহেল মিয়া গুজারভিটা এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের ছেলে। এছাড়াও হাজেরা খাতুন পার্শ্ববর্তী পালগাও গ্রামের হাছেন আলীর মেয়ে বলে জানা গেছে।

কাচিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুনেছি স্বামীর সঙ্গে নিহতের বনিবনা ছিল না।

ভালুকা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর বিবাদ চলছিল। প্রায়ই স্বামী সোহেল তার স্ত্রীকে মারধর করতেন। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হাজেরা খাতুন স্বামীর হাতেই খুন হয়েছে। তবে নিহতের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD