আমার মেয়ে এল ঘরে, বললেন পরীমণি আমার মেয়ে এল ঘরে, বললেন পরীমণি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আমার মেয়ে এল ঘরে, বললেন পরীমণি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৯ পাঠক

ছেলের বয়স এখনও দুই বছর পূর্ণ হয়নি, এর আগেই কন্যাসন্তানের মা হলেন চিত্রনায়িকা পরীমণি। মাতৃ দিবসের ঠিক আগে এমন সুখবর দিলেন ঢালিউডের এই আলোচিত নায়িকা নিজেই।

 

বরাবরই আলোচনার কেন্দ্রে থাকা এই নায়িকার নায়ক শরিফুল রাজের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে কম জলঘোলা হয়নি। ছেলে পদ্মর বয়স তখনও এক পূর্ণ হয়নি, রাজের সঙ্গে সম্পর্ক ভাঙেন পরী। তারপর নায়িকার জীবনে বয়ে গেছে বড় ঝড়। নিজের একমাত্র অভিভাবক, তার নানু (দাদু)-কে হারিয়েছেন। একমাত্র ছেলে পদ্মকে ঘিরেই ছিল পরীর পৃথিবী। এই পৃথিবীতে এবার যোগ হল আরো এক ফুটফুটে প্রাণ। পরী এবার কন্যা সন্তানের মা হলেন।

মেয়ের নামও প্রকাশ্যে এনেছেন নায়িকা। সাফিরা সুলতানা প্রিয়ম। বয়স সবে ৬ দিন। পদ্মর পাশে পরীমনির ঘর আলো করে রয়েছে প্রিয়ম। না, কন্যা সন্তানের জন্ম দেননি পরীমণি। দত্তক নিয়েছেন তাকে। সবরকম আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন তিনি।

নায়িকা বলেন, আমার মেয়ে এল ঘরে। আমার মেয়ে, সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হল আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।  কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।

তবে এখনই মেয়ের ছবি প্রকাশ্যে আনতে চান না পরীমণি, কয়েকদিনের সময় চেয়েছেন।

গেল কয়েকদিন ধরেই পরীমণিকে পাওয়া গেছে বেশ ফুরফুরে মেজাজে। জীবনে নতুন কারোর আসার ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। সামজিকমাধ্যমে তার পোস্ট দেখে অনেকেই ধরে নিয়েছিলেন ফের প্রেমে পড়েছেন নায়িকা।

তবে এই সব পোস্ট আসলে তার নতুন প্রেমিক নয়, বরং মেয়েকে ঘিরে ছিল, তা এতক্ষণে স্পষ্ট সবার কাছে।

উল্লেখ্য, শিগগিরই টলিউডে অভিষেক হতে যাচ্ছে পরীমণির। সোহম ও মধুমিতার সঙ্গে ফেলু বক্সী সিনেমাতে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করছেন দেবরাজ সিং।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD