বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৮ মে, ২০২৪
  • ২৩ পাঠক

শীর্ষস্থানীয় কনজিউমার ডিউরেবলস কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে তুর্কি সুপারস্টার অভিনেতা বুরাক ঔজচিভিতকে বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছে। বিখ্যাত অভিনেতা বুরাক ঔজচিভিত সোশ্যাল মিডিয়ায় তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে সিঙ্গার বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্বের কথা উল্লেখ করে পোস্ট করেছেন।

তার পোস্টের পর ভক্তদের মধ্যে বিপুল প্রত্যাশা ও কৌতূহল সৃষ্টি হয়েছে। সিঙ্গার বাংলাদেশও তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্টটি শেয়ার করেছে।

 

সিঙ্গার বাংলাদেশ বুরাক ঔজচিভিতের সঙ্গে একাধিক সম্পৃক্ততা ও উদ্যোগ নিয়ে আসতে চলেছে। অংশীদারত্বের অংশ হিসেবে বুরাক ঔজচিভিত সিঙ্গার বাংলাদেশের সঙ্গে একটি ধারাবাহিক কার্যক্রমে অংশ নিতে বাংলাদেশ সফর করবেন। ১৭ ও ১৮ মে সিঙ্গার বাংলাদেশের উরাধুরা ফ্রাইডে ডিলের সময় singerbd.com থেকে যেকোনো পণ্য কেনার মাধ্যমে ভাগ্যবান বিজয়ী এ প্রিয় অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে পারবেন।

তুরস্কের কচ গ্রুপের ফ্ল্যাগশিপ উদ্যোগ আর্চেলিকের সহযোগিতায় সিঙ্গার বাংলাদেশ একটি ধারাবাহিক রূপান্তর প্রক্রিয়া শুরু করেছে। নতুন কনসেপ্ট স্টোর, নতুন করপোরেট অফিস ও ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট এ রূপান্তরের সবচেয়ে শক্তিশালী স্তম্ভ। সিঙ্গার বাংলাদেশের লক্ষ্য কচ গ্রুপ ও আর্চেলিকের বৈশ্বিক দক্ষতা এবং মান বাংলাদেশে নিয়ে আসা ও ভোক্তাদের অভিজ্ঞতা বাড়ানো, যা সিঙ্গার বাংলাদেশের উৎকর্ষের জন্য প্রতিশ্রুতিকে পুনর্ব্যক্ত করে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD