আনার হত্যাকাণ্ডে জড়িত থাকলে সিয়ামের বিচার চেয়েছেন বাবা-মা আনার হত্যাকাণ্ডে জড়িত থাকলে সিয়ামের বিচার চেয়েছেন বাবা-মা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আনার হত্যাকাণ্ডে জড়িত থাকলে সিয়ামের বিচার চেয়েছেন বাবা-মা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩৫ পাঠক

সিয়ামের বাবা মো. আলাউদ্দিন ও মা ফিরোজা খানম বলেন, সিয়াম ছোটবেলা থেকেই মেধাবী ছিল। কখনও খারাপের সঙ্গে ছিল না।

কিন্তু হত্যার বিষয়টি নিয়ে আমরা ভীষণ চিন্তিত। তবে আনার হত্যাকাণ্ডে সিয়াম যদি জড়িত থাকে তদন্ত পূর্বক তার সঠিক বিচার যেন হয়।

 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী সিয়ামের দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন এলাকাবাসী। হত্যাকাণ্ডের ঘটনায় পরিবার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন স্থানীয়রা।

একই সঙ্গে পরিকল্পনার মাস্টার মাইন্ড সিয়ামের বাবা আলাউদ্দিন এবং মা ফিরোজা খানন এমন হত্যাকাণ্ডের ঘটনায় হতবাক হলেও তদন্ত পূর্বক সঠিক বিচার করে খুনিদের বিচার চেয়েছেন তারা।

সিয়ামের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিনে। তিনি অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিনের ছেলে। দুই সন্তানের মধ্যে সিয়াম বড়।

ভোলার বোরহানউদ্দিনে সিয়ামদের বাড়িতে গিয়ে জানা গেছে, ৩৮ বছর আগে চাকরির সুবাদে বরিশাল নগরীর বটতলা বাসা থেকে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৮ নম্বর ওয়ার্ডের বসবাস শুরু করেন স্কুল শিক্ষক আলাউদ্দিন মাস্টার ও তার পরিবার। আলাউদ্দিন প্রথমে একটি সুইডিস মিশন স্কুলে চাকরি করলেও পরবর্তীতে প্রাথমিক বিদ্যালয়ে চাকরি নেন তিনি।

তার এক ছেলে সিয়াম ও এক মেয়ে রয়েছে। ছেলে সিয়াম স্থানীয় কুতুবা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশের পর ঢাকায় পড়াশুনা করে শুরু করেন। রাজধানী ঢাকার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করে শেখ রাসেল ক্রীড়া চক্রে তিন বছর চাকরি করেন। পরে বেশ কিছুদিন বেকার সময় কাটানোর পর নতুন চাকরিতে যোগদান করলেও কি চাকরি করতেন তা জানতেন না তার পরিবার। তবে গত ২৫ মে সবশেষ ছেলের সঙ্গে যোগাযোগ হলে নেপালে যাওয়ার কথা বলে মা-বাবাকে।

গণমাধ্যমে সংসদ সদস্য হত্যা সঙ্গে ছেলে সংশ্লিষ্টতার কথা শুনে অনেকটাই হতবাক স্কুল শিক্ষক আলাউদ্দিন। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকলে ছেলের বিচার চান সিয়ামের বাবা-মা।

সিয়ামের বাবা মো. আলাউদ্দিন ও মা ফিরোজা খানম বলেন, সিয়াম ছোটবেলা থেকেই মেধাবী ছিল। কখনও খারাপের সঙ্গে ছিল না। কিন্তু হত্যার বিষয়টি নিয়ে আমরা ভীষণ চিন্তিত। তবে যদি তিনি জড়িত থাকলে তাহলে তার যেন শাস্তি হয়।

এদিকে সংসদ সদস্য হত্যার ঘটনার সঙ্গে অভিযুক্ত সিয়ামের প্রতি ঘৃণা ও নিন্দা জানান এলাকাবাসী। সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনির ফাঁসি চান তারা।

কয়েকজন এলাকাবাসীর সঙ্গে কথা হলে তারা জানান, ঢাকায় যাওয়ার পর তার জীবন যাপন কেমন ছিল, সেটা আমাদের জানা নেই। তবে যদি অপরাধ করে থাকে তাহলে শাস্তির দাবি জানাই।

জানতে চাইলে বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম বলেন, সিয়ামের বিচারের মাধ্যমে ভোলার বোরহানউদ্দিন উপজোলা কলঙ্ক মুক্ত হবে। তার শাস্তির দাবি জানাই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD