সালমানকে হত্যার জন্য কেনা হয়েছিল পাকিস্তানি অস্ত্র! সালমানকে হত্যার জন্য কেনা হয়েছিল পাকিস্তানি অস্ত্র! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সালমানকে হত্যার জন্য কেনা হয়েছিল পাকিস্তানি অস্ত্র!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩৬ পাঠক

মাসখানেক আগেই বলিউড ভাইজান সালমান খানের মুম্বাইয়ের বাড়ির সামনে এসে ভোর রাতে গুলি চালিয়ে যায় দুই ব্যক্তি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই চমকে দেওয়ার মতো এক তথ্য সামনে আনলো মুম্বাই পুলিশ!

তাদের পক্ষ থেকে জানানো হয়, আগের ছক বানচাল হওয়ার পর লরেন্স বিষ্ণোইয়ের দল নতুন প্ল্যান করেছে সালমানকে তারই পানভেল ফার্ম হাউজে খুন করার জন্য।

 

ভারতীয় সংবাদ মাধ্যম তাদের প্রতিবেদনে বলছে, তারা সালমানের বাড়ির সামনে গুলি চালানোর মামলার বিস্তারিত হাতে পেয়েছে। সেখান থেকেই তারা দেখতে পেয়েছেন একটি এফআইআরের কপি, যেখানে দাবি করা হয়েছে লরেন্স বিষ্ণোই, যুক্তরাষ্ট্রে থাকা তার ভাই আনমোল বিষ্ণোই এবং গোল্ডি ব্রার একে৪৭, এম১৬, একে৯২ ইত্যাদি কিনেছিল একজন পাকিস্তানি অস্ত্র সাপ্লায়ারের কাছ থেকে। সেগুলো দিয়েই সালমানকে হত্যার পরিকল্পনা ছিল তাদের।

পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এ অস্ত্র দিয়ে তারা সালমানের গাড়ি উড়িয়ে দিতে চেয়েছিল বা তার ফার্ম হাউজ তছনছ করতে চেয়েছিল। কিন্তু তারপরও বাড়ির বাইরে গিয়ে গুলি করার মতো দ্বিতীয় প্ল্যান তারা কেন বানাল সেটা নিয়েই এখন ধোঁয়াশায় পুলিশ।

সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর পর এই মামলায় একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের চক্ষুশূল হয়ে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে তিনি রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন। আর এই বিষ্ণোই গ্যাং কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করেন। এতে তাদের ধর্মে আঘাত লেগেছে। সেটারই প্রতিবাদে বহুবার তারা সালমান খানকে হত্যা করতে চেয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD