রাত ৮টার মধ্যে ডিএনসিসির কোরবানির বর্জ্য অপসারণ: আতিক রাত ৮টার মধ্যে ডিএনসিসির কোরবানির বর্জ্য অপসারণ: আতিক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাত ৮টার মধ্যে ডিএনসিসির কোরবানির বর্জ্য অপসারণ: আতিক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ১৫ পাঠক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, কোরবানির সকল বর্জ্য রাত ৮টার মধ্যে অপসারণ করা হবে।
ঈদের নামাজ শেষে সোমবার (১৭ জুন) দুপুরে রাজধানীর মিরপুর স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন ৬ নং গলিতে পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

 

 

মেয়র বলেন, কোরবানির পশুর বর্জ্য পরিষ্কারের জন্য সকাল থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রায় ১০ হাজার কর্মী নিয়োজিত আছেন। আর গাড়ি রয়েছে প্রায় ৫০০। যারা এখনো কোরবানি করেননি তারা দ্রুততম সময়ের মধ্যে কোরবানি সম্পন্ন করেন।

আজকে যারা কোরবানি করবেন না আগামী কালের মধ্যে তাদের সম্পন্ন করার অনুরোধ করেন মেয়র। যেন পরশুদিন বুধবার (১৯ জুন) কর্মদিবস শুরু হওয়ার আগে ঢাকাকে পরিচ্ছন্ন করা যায়; মানুষ কর্মস্থলে এসে পরিচ্ছন্ন ঢাকা পায়।

মেয়র বলেন, এখন ডেঙ্গু ছড়ানো মৌসুম চলছে। গ্রামে যাওয়ার সময় ভাঙা পাত্র ও নারিকেলের খোসার মতো পানি জমতে পারে এমন পাত্র বাইরে রেখে যাবেন না। বাইরে এসব পাত্র রেখে গেলে পানি জমলে মশার বংশ বিস্তার হবে, ডেঙ্গু রোগ ছড়াবে।

এবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১১ নম্বরের প্যারিস রোডের খেলার মাঠ ও মিরপুর ২ নম্বরে ৬ নম্বর গলিকে কোরবানি পশু জবাই করার জন্য নির্দিষ্ট করা হয়।

নির্দিষ্ট জায়গাতে কোরবানির মালিকের বাসায় মাংস পৌঁছে দেওয়ার জন্য রিকশা ও ভ্যানের ব্যবস্থা রাখা হয় বলেও জানান মেয়র আতিক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD