পারিশ্রমিক বেশি তাই দীপিকাকে বাদ দিলেন বানসালি পারিশ্রমিক বেশি তাই দীপিকাকে বাদ দিলেন বানসালি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পারিশ্রমিক বেশি তাই দীপিকাকে বাদ দিলেন বানসালি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৬০ পাঠক
গত কয়েক বছর ধরে বলিউডে সঞ্জয়লীলা বানসালির ছবি মানেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটির রসায়ন। ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এসব ছবিতে সেটাই দেখেছেন দর্শকরা। স্বভাবতই বানসালির নতুন ছবি ‘বৈজু বাওর’-তেও তারাই থাকছেন, দর্শক হয়তো এমনটাই ধরে রেখেছেন। দর্শকদের ভাবনা ঠিকও ছিল। বানসালির তালিকায় এ দুই তারকার নামই ছিল। কিন্তু শেষতক দীপিকাকে ছেঁটে ফেললেন তিনি। কারণ কী? ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এর কারণ দীপিকার পারিশ্রমিক।
ছবিতে রণবীর সিং যে পারিশ্রমিক নিচ্ছেন একই পারিশ্রমিক দীপিকাও দাবি করে বসেছেন বানসালির কাছে। বলেছেন, ‘এক পয়সা বেশিও নয়, কমও নয়, রণবীরকে যা দেওয়া হচ্ছে তাকেও তাই দিতে হবে।’ এমনিতেই ছবিপ্রতি রণবীর সিং ৫০ কোটি রুপি নেন।
দীপিকাকেও যদি একই পারিশ্রমিক দিতে হয় তাহলে ছবির বাজেটে ঘাটতি তৈরি হবে। এমন ভাবনা থেকেই নাকি বানসালি দীপিকাকে ছবির শিল্পী তালিকা থেকে বাদ দিয়েছেন। জানা গেছে, নারী-পুরুষের পারিশ্রমিকে সমতার দাবিতেই নাকি দীপিকা এমনটি করেছেন। যদিও ‘বৈজু বাওরা’ ছবির জন্য রণবীরকে ঠিক কত টাকা দেওয়া হচ্ছে, তা অবশ্য স্পষ্ট নয়। কিন্তু স্ত্রী হওয়ার সুবাদে দীপিকা সেটা আগে থেকেই জানেন। সে কারণেই স্বামীর সমপরিমাণ পারিশ্রমিক দাবি করেছেন। তবে দীপিকা বাদ পড়ায় এ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে কাকে নেওয়া হবে সেটি এখনো ঠিক করা হয়নি।
এদিকে কিছুদিন আগে দীপিকা ও রণবীর সিং লুকিয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু বেশিক্ষণ লুকিয়ে থাকতে পারেননি। ঠিকই ধরা পড়েছেন পাপারাজ্জিদের ক্যামেরায়। ওই সময় প্রকাশিত দীপিকার পরনে ঢিলেঢালা পোশাক দেখে অনেকেই বলেছেন দীপিকা মা হতে যাচ্ছেন। কিন্তু এ বিষয়ে তখন কিংবা পরে দীপিকা বা রণবীর-কেউই মুখ খোলেননি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD