৮০০ গোলের পর রোনালদোর নজর নতুন রেকর্ডের দিকে ৮০০ গোলের পর রোনালদোর নজর নতুন রেকর্ডের দিকে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৮০০ গোলের পর রোনালদোর নজর নতুন রেকর্ডের দিকে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৩০ পাঠক

অফিসিয়ালি ক্লাব ও জাতীয় দলের হয়ে ৮০০ গোল করা প্রথম ফুটবলার তিনিই। ওল্ড ট্র্যাফোর্ডে বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে দলের ৩-২ ব‍্যবধানের জয়ে জোড়া গোল করার পথে এই কীর্তি গড়েন পর্তুগিজ মহাতারকা।

ফুটবলের ইতিহাসে ক্যারিয়ার গোলের হিসেবে সব সেরাদের বেশ আগেই পেছনে ফেলেছেন রোনালদো। ফুটবল কিংবদন্তি পেলের ৭৬৭ গোল পর্তুগাল অধিনায়ক ছাপিয়ে যান গত মার্চে। এরপর পেছনে ফেলেন ব্রাজিলের আরেক বিশ্বকাপ জয়ী তারকা রোমারিওর ৭৭২ গোল।

চারটি ক্লাব স্পোর্তিং লিসবন, ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও ইউভেন্তুসের হয়ে রোনালদো করেন ৬৮৬ গোল। জাতীয় দল পর্তুগালের জার্সিতে তার গোল ১১৫টি।

ক্যারিয়ার গোল সংখ্যাটা ৮০১, এক হাজার ৯৭ ম্যাচে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে ৮০০ গোলের মাইলফলক স্পর্শের প্রতিক্রিয়া জানিয়েছেন রোনালদো। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার লিখেছেন, ভক্তদের সমর্থনে উজ্জীবিত হয়ে তিনি ভেঙে দিতে চান আরও রেকর্ড।

“৮০০টিরও বেশি অফিসিয়াল গোল করা প্রথম ফুটবলার হতে পেরে খুব খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি …।”

“আমার পাশে থাকার জন্য সব সমর্থককে ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই!”

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD