করোনা রোগী সাড়ে ২৬ কোটি ছাড়াল করোনা রোগী সাড়ে ২৬ কোটি ছাড়াল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করোনা রোগী সাড়ে ২৬ কোটি ছাড়াল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১২৫ পাঠক

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। এখন পর্যন্ত বিশ্বেজুড়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২৬ কোটি ৫৭ লাখ ছাড়িয়েছে।

আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী রোববার বেলা ১১টা পর্যন্ত এ খবর পাওয়া গেছে।
একন পর্যন্ত সারা বিশ্বে ২৬ কোটি ৫৭ লাখ ৭ হাজার ১৭০ জন প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন।
একই সময়ে করোনায় মৃত্যুবরণ করেছেন ৫২ লাখ ৬৪ হাজার ১২৮ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৩ কোটি ৯৩ লাখ ৭৫ হাজার ১৬১ জনের বেশি।
এখন পর্যন্ত সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা যুক্তরাষ্ট্রে। সেখানে মোট আক্রান্তের সংখ্যা ৪ কোটি ৯৯ লাখ ৩৩ হাজার ৭৫০ জন। আর মৃত্যু হয়েছে ৮ লাখ ৮ হাজার ৬০৮ জন।
ভারতে এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন তিন কোটি ৪৬ লাখ ৩২ হাজার ৬১৫ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে চার লাখ ৭০ হাজার ৬২০ জনের। সুস্থ হয়েছেন তিন কোটি ৪০ লাখ ৫৩ হাজার ৮৫৬ জন।
করোনায় যুক্তরাষ্ট্রের পর সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ল্যাটিন আমেরিকার দেশ ব্রাজিলে। দেশটিতে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ছয় লাখ ১৫ হাজার ৬০৬ জনের। মোট সংক্রমিত হয়েছেন দুই কোটি ২১ লাখ ৩৮ হাজার ২৪৭ জন।
তালিকায় এরপরের স্থানগুলোতে রয়েছে যুক্তরাজ্য, রাশিয়া, তুরস্ক, ফ্রান্স, ইরান, জার্মানি, আর্জেন্টিনা, স্পেন, কলম্বিয়া ও ইতালি।
তালিকায় বাংলাদেশের অবস্থান ৩১ নম্বরে। দেশে এখন পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫ লাখ ৭৭ হাজার ২৪৬ জন। তাদের মধ্যে মারা গেছেন ২৭ হাজার ৯৯৫ জন। দেশে এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়ার পর সেরে উঠেছেন ১৫ লাখ ৪২ হাজার ৪৮ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD