মাদারীপুরে বাসের ধাক্কায় নিহত ২, বাসে আগুন মাদারীপুরে বাসের ধাক্কায় নিহত ২, বাসে আগুন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাদারীপুরে বাসের ধাক্কায় নিহত ২, বাসে আগুন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৯৭ পাঠক

মাদারীপুরে বাসের ধাক্কায় অটোরিকশা চালক-সহ দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই জন। এ ঘটনায় সড়ক অবরোধ ও বাসটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ লোকজন। শুক্রবার সকালে শহরের খাগদি বাসস্ট্যান্ড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বরিশালের বানারীপাড়া উপজেলার হায়দার শেখের ছেলে সুমন শেখ (৩৫) ও মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের খাগছড়া গ্রামের আবদুর রাজ্জাক মাতুব্বরের ছেলে সাজ্জাদ হোসেন (৪৫)।
স্থানীয়রা জানান, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি বাস খুলনা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৯টার দিকে মাদারীপুর শহরের খাগদি বাসস্ট্যান্ড মোড়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সুমন ঘটনাস্থলে নিহত হন। আর সাজ্জাদ মারা যান হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায়।
দুর্ঘটনার পর ক্ষুব্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দিলে ভেতরের প্রায় অর্ধেক পুড়ে যায়। এ সময় প্রায় এক ঘণ্টা মাদারীপুরের শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নেভালে যান চলাচল স্বাভাবিক হয়।
মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা বাসটির আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় বাসে যাত্রী ছিল না। দুর্ঘটনার পরপরই বাস থেকে যাত্রীরা নেমে যায়।
মাদারীপুর থানার ওসি কামরুল ইসলাম বলেন, দুই জন নিহত হওয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুলিশ ইতোমধ্যেই বাসটি জব্দ করেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD