সমালোচনার জবাবে বেনজেমা বললেন, ‘একাই ম্যাচ জেতাতে পারব না’ সমালোচনার জবাবে বেনজেমা বললেন, ‘একাই ম্যাচ জেতাতে পারব না’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সমালোচনার জবাবে বেনজেমা বললেন, ‘একাই ম্যাচ জেতাতে পারব না’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২০ পাঠক

রিয়াল মাদ্রিদ ছেড়ে বেশ ঘটা করেই সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদে খেলতে এসেছিলেন করিম বেনজেমা। কিন্তু নতুন ঠিকানায় মানিয়ে নিতে হিমশিম খাচ্ছেন এই ফরাসি স্ট্রাইকার।

তুলনামূলক দুর্বল লিগে খেলেও প্রত্যাশা অনুযায়ী সাফল্য না পাওয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাকে।  

 

যেকোনো মিষ্টি খাবারের রেসিপিতে থাক, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ

এবার সমালোচনার জবাব দিলেন বেনজেমা। জানিয়ে দিলেন, একা ম্যাচ জেতানো সম্ভব না। দলের বাকিদেরও অবদান রাখতে হবে।

গত গ্রীষ্মে ইউরোপ ছেড়ে সৌদিতে আসা তারকা ফুটবলারদের মধ্যে সন্দেহাতীতভাবে ব্যালন ডি’অরজয়ী বেনজেমা সবচেয়ে আকর্ষণীয় নাম। রিয়াল মাদ্রিদের মতো বিশ্বসেরা ক্লাবে ১৪টি সফল মৌসুম কাটিয়ে এসেছেন তিনি। কিন্তু সৌদি প্রো লিগে ২০ ম্যাচ খেলে মাত্র ৯টি গোল করেছেন তিনি।

বেনজেমার মতোই দুরবস্থা আল ইত্তিহাদেরও। গতবারের চ্যাম্পিয়নরা এবার আছে চতুর্থ স্থানে, শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ৩০ পয়েন্ট পেছনে। সর্বশেষ গত শুক্রবার আল তাওউনের সঙ্গে তারা গোলশূন্য ড্র করেছে। ম্যাচ শেষে কঠিন কঠিন সব প্রশ্নের মুখে পড়েন বেনজেমা। কিন্তু এবার তিনি জবাবও দেন বেশ কড়া ভাষাতেই।

রিয়াল মাদ্রিদের ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় বেনজেমা; সেই একই খেলোয়াড় সৌদি আরবে কেন সফল হতে পারছেন না; এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কারণ খেলাটা একই নয়, খেলোয়াড়ও আলাদা। মাঠে আমার সাহায্য লাগবে। আমি একাই ম্যাচ জেতাতে পারব না। আমার অনেকদিক থেকেই সহায়তা লাগবে। কিন্তু এটা আলাদা, সৌদিতে এটা আমার প্রথম মৌসুম। আশা করি, মৌসুমের শেষটা ভালো হবে। আমি জিততে চাই। ব্যাস, এটুকুই। ‘

ইএসপিএন-এর রিপোর্ট অনুযায়ী, গত গ্রীষ্মে ৪০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে আল ইত্তিহাদে পাড়ি জমিয়েছেন ৩৬ বছর বয়সী বেনজেমা। তবে শোনা যাচ্ছে, জেদ্দায় প্রথম ছয় মাস ভালো কাটেনি তার। যে কারণে জানুয়ারিতে ট্রান্সফারের উপায় খোলা রেখেছেন তিনি। যদিও আল ইত্তিহাদ এত সহজেই তাকে ছাড়বে না বলেই ধারণা করা হচ্ছে।

বিভিন সূত্র থেকে ইএসপিএন জানতে পেরেছে, বেনজেমার ব্যাপারে খোঁজখবর নিচ্ছে চেলসি এবং তার ঘরের ক্লাব লিঁও।

ইউরোপের ফুটবলে বেনজেমা অনেক বড় নাম। রিয়ালের জার্সিতে ৬৪৮ ম্যাচে ৩৫৪ গোল করেছেন তিনি। লস ব্ল্যাঙ্কোসদের জার্সিতে তিনি ৪টি লা লিগা, ৫টি চ্যাম্পিয়নস লিগ, ৩টি কোপা দেল রে, ৪টি স্প্যানিশ সুপার কাপ, ৪টি উয়েফা সুপার কাপ এবং ৫টি ফিফা ক্লাব বিশ্বকাপ- মোট ২৫টি শিরোপা জিতেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD