সিলেটের সকল থানায় নিরাপত্তা জোরদার সিলেটের সকল থানায় নিরাপত্তা জোরদার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

সিলেটের সকল থানায় নিরাপত্তা জোরদার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১০৩ পাঠক

সিলেট জেলা ও মহানগর পুলিশের সব থানা ও ফাঁড়িতে লাইট মেশিনগান (এলএমজি) পোস্ট বসানো হয়েছে। সেইসঙ্গে প্রতিটি থানায় অতিরিক্ত ৩০ থেকে ৫০ জন সদস্য মোতায়েন করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হামলাসহ যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ সদর দপ্তরের নির্দেশনায় বুধবার রাত থেকে নিরাপত্তাব্যবস্থা জোরদার করার কথা জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, এসএমপির সব থানা, ফাঁড়ি ও স্থাপনায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় প্রতিটি স্থাপনায় এলএমজি পোস্ট বসানো হয়েছে। ইতোমধ্যে সব স্থাপনায় এলএমজি পোস্ট বসানোর কাজ শেষ হয়েছে।

তিনি জানান, শুধু থানা ফাঁড়ি নয়, সরকারি সব স্থাপনার নিরাপত্তা নিশ্চিতে বাড়তি ফোর্স তৈরি রাখা হয়েছে। কেউ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে।

এদিকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানিয়েছেন, সিলেট জেলার ১১টি থানায় এলএমজি পোস্ট বসানোর কাজ চলছে। ইতোমধ্যেই সব থানায় এলএমজি সরবরাহ করা হয়েছে। এ ছাড়া ঝুঁকির মাত্রা বিবেচনায় প্রতিটি থানায় অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD