ফের বিয়ে করলেন পুতুল ফের বিয়ে করলেন পুতুল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফের বিয়ে করলেন পুতুল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৪৮ পাঠক

গত মার্চে সংগীত শিল্পী সাজিয়া সুলতানা পুতুল তার ডিভোর্সের কথা জানিয়েছিলেন। কানাডা প্রবাসী ইসলাম নুরুলের সঙ্গে সংসার জীবনের ইতি ঘটেছে বলে নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন পুতুল।

এবার পুতুল জানালেন তার দ্বিতীয় বিয়ের কথা। মঙ্গলবার (১৪ এপ্রিল) কঠোর লকডাউন ও পবিত্র রমজান মাস শুরুর আগের রাতে ঘরোয়া আয়োজনে তিনি বিয়ে করেছেন সৈয়দ রেজা আলীকে। তার বর অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও।

পুতুল ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করে লেখেন, “সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেওয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।”

তিনি আরও লেখেন, “শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।”

২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পুতুল। মত ও আদর্শিক মিল না হওয়ায় ক’দিনের মধ্যেই দূরত্ব বাড়তে থাকে তাদের। একই বছর সেটা চূড়ান্ত রূপ নেয় বিচ্ছেদে। তবে বিষয়টি প্রকাশ্যে আসে তাদের বাগদানের দুই বছর পূর্তিতে গত ১৪ মার্চ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD