লকডাউনের দ্বিতীয় দিনে খুলনায় ৮৭ মামলা লকডাউনের দ্বিতীয় দিনে খুলনায় ৮৭ মামলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লকডাউনের দ্বিতীয় দিনে খুলনায় ৮৭ মামলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২৭৩ পাঠক

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের বিস্তার রোধে সারা দেশে সর্বাত্মক লকডাউন চলছে। সে লক্ষ্যে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে ছিল খুলনার প্রশাসনও। এদিন খুলনা জেলাজুড়ে অভিযান পরিচালনা করে ৮৭টি মামলায় ৩৩ হাজার পাঁচশো টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের মিডিয়া সেলের সূত্রে জানা যায়, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলীর তত্ত্বাবধানে বৃহস্পতিবার সমগ্র খুলনা জেলায় কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণকল্পে ব্যাপক অভিযান পরিচালিত হয়। খুলনা মহানগরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে দিনব্যাপী মোট ৬টি টিম অভিযান পরিচালনা করে ৪০ মামলায় ২৪ হাজার তিনশো টাকা জরিমানা করা হয়।

এছাড়া উপজেলাগুলোতে অভিযান পরিচালনা করেন জেলার স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনাররা (ভূমি)। এসব অভিযানে উপজেলায় মোট ৪৭ মামলায় নয় হাজার দুইশো টাকা জরিমানা করা হয়। ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮’ এবং ‘দণ্ডবিধি, ১৮৬০’ এর সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেক অর্থদণ্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা।

এসময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। অভিযান কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ, আনসার ও এপিবিএন’র সদস্যরা।

করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD