বনানীতে চিরঘুমে চলচ্চিত্রের ‘রাজপুত্র’ ওয়াসিম বনানীতে চিরঘুমে চলচ্চিত্রের ‘রাজপুত্র’ ওয়াসিম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বনানীতে চিরঘুমে চলচ্চিত্রের ‘রাজপুত্র’ ওয়াসিম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২২৯ পাঠক

প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা মেজবাহ উদ্দিন ওরফে ওয়াসিমকে রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) বাদ যোহর তার দাফন কর্যাক্রম সম্পন্ন হয়েছে।

এর আগে গুলশান আজাদ মসজিদে ওয়াসিমের প্রথম জানাজা সম্পন্ন হয়। এরপর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে তাকে চিরঘুমে শায়িত করা হয়। জানাজায় ‘রাজপুত্র’খ্যাত এই অভিনেতার ছেলে ও পরিবারের সদস্যসহ চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

শনিবার (১৭ এপ্রিল) দিনগত রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রখ্যাত এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে বাসায় অসুস্থ ছিলেন।

এক সময় বাণিজ্যিক-অ্যাকশনের পাশাপাশি ফোক-ফ্যান্টাসি সিনেমার এক নম্বর আসনটি দখলে ছিল ওয়াসিমের। ১৯৭২ সালে ঢাকাই সিনেমাতে ওয়াসিমের অভিষেক হয় সহকারী পরিচালক হিসেবে ‘ছন্দ হারিয়ে গেলো’র মাধ্যমে। আর নায়ক হিসেবে তার যাত্রা শুরু হয় মহসিন পরিচালিত ‘রাতের পর দিন’ সিনেমার মাধ্যমে। দিন যতই যেতে থাকে ওয়াসিমের জনপ্রিয়তা ততই আকাশচুম্বী হয়। এক সময় বাণিজ্যিক ঘরানার অপরিহার্য নায়ক ছিলেন তিনি। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD