ডিবি কার্যালয়ে মামুনুল হক ডিবি কার্যালয়ে মামুনুল হক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডিবি কার্যালয়ে মামুনুল হক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৬৮ পাঠক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হককে তেঁজগাও থানা থেকে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

রোববার (১৮ এপ্রিল) রাতে তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল বিষয়টি নিশ্চিত করেন।

মামনুল হককে সোমবার (১৯ এপ্রিল) পর্যন্ত ডিবি হেফাজতে রাখা হবে বলে জানা গেছে। সেখান থেকে তাকে আদালতে প্রেরণ করা হবে। আদালতে তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ।

এর আগে রবিবার দুপুর ১২টার পর থেকেই রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা ঘিরে অবস্থান নিতে শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। দুপুর সাড়ে ১২টার দিকে গোয়েন্দা পুলিশ ও তেজগাঁও বিভাগের শতাধিক পুলিশ প্রথমে ওই মাদরাসাটি ঘিরে ফেলে। পরে মামুনুল হককে দোতলার একটি কক্ষ থেকে তুলে নিয়ে একটি মাইক্রোবাসে তোলা হয়। সেখান থেকে প্রথমে তাকে মিরপুর সড়কে পুলিশের তেজগাঁও ডিভিশনের ডিসি কার্যালয়ে নেয়া হয়।

হেফাজত এই নেতার বিরুদ্ধে ২০২০ সালে মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলার তদন্ত চলছিল। তদন্তে হেফাজত নেতা মামুনুলের সম্পৃক্ততার বিষয়টি সুস্পষ্ট হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। এছাড়া দেশের বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি ইফতেখার ইসলাম ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD